ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের রুটিন দায়িত্বে ফের পরিবর্তন

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৭ মে ২০২১, ১৯:২৮

জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের রুটিন দায়িত্বে ফের পরিবর্তন
অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের (ভিসি) রুটিন দায়িত্ব দেয়া হয়েছে একই বিশ্ববিদ্যালয়ের স্নাতকোত্তর শিক্ষা, প্রশিক্ষণ ও গবেষণা কেন্দ্রের ডিন সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনকে।

শুক্রবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ তথ্য ও পরামর্শ দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার (৬ মে) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এ সংক্রান্ত অফিস আদেশ জারি করেছে। অফিস আদেশে বলা হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়র পরবর্তী উপাচর্য (ভিসি) নিযুক্ত না হওয়া পর্যন্ত প্রশাসনিক প্রয়োজনে অন্তর্বর্তীকালীন ব্যবস্থা হিসেবে বিশ্ববিদ্যালয়ের পোস্ট গ্র্যাজুয়েট এডুকেশন ট্রেনিং অ্যান্ড রিসার্চ সেন্টারের জ্যেষ্ঠ ডিন সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন নিজ দায়িত্বের অতিরিক্ত ভাইস চ্যান্সেলরের দৈনন্দিন রুটিন দায়িত্ব পালন করবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ তথ্য ও পরামর্শ দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম জানান, এর আগে ৫ মার্চ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক মো. হারুন অর রশিদের মেয়াদ শেষ হলে ১৬ মার্চ উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মশিউর রহমানকে ভিসির রুটিন দায়িত্ব দেয়া হয়। পরে ৬ মে উপ-উপাচার্য মো. মশিউর রহমানের মেয়াদ শেষ হলে তার স্থানে ডিন অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনকে ওই দায়িত্ব দেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত