ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

জাতীয় স্মৃতিসৌধে জাবি প্রেস ক্লাবের শ্রদ্ধা নিবেদন

  শাহিনুর রহমান শাহিন, জাবি

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৭, ১৬:৪৫

জাতীয় স্মৃতিসৌধে জাবি প্রেস ক্লাবের শ্রদ্ধা নিবেদন

মহান বিজয় দিবস উপলক্ষে সাভারের জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে মহান মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সদস্যরা।

শনিবার (১৬ ডিসেম্বর) সকাল ৮.৩০ টায় জাবি প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক জনকণ্ঠ পত্রিকার জাবি প্রতিনিধি দীপাঙ্কর দাস এবং সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের পাতা পত্রিকার জাবি প্রতিনিধি আবু তাহেরের নেতৃত্বে ক্যাম্পাসে কর্মরত সাংবাদিক ও প্রেস ক্লাবের সদস্যরা এ শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদনকালে প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও ডেইলি এশিয়ান এজের জাবি প্রতিনিধি দেবজ্যোতি ঘোষ, দপ্তর সম্পাদক ও চ্যানেল আই অনলাইনের প্রতিনিধি মাহমুদুল হাসান সোহাগ, কার্যকরী সদস্য ও দৈনিক বাংলাদেশ জার্নাল পত্রিকার প্রতিনিধি শাহিনুর রহমান শাহিন, দৈনিক সংবাদ কণিকা পত্রিকার প্রতিনিধি রায়হানুল ইসলাম মন, অমৃত বাজার পত্রিকার প্রতিনিধি মল্লিক কুমার বিশ্বাসসহ প্রায় ৩০ জন সদস্য উপস্থিত ছিলেন।

এদিকে, সকালে জাতীয় স্মৃতিসৌধে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম, জাবি শিক্ষক সমিতি, কর্মচারী সমিতি, বিভিন্ন হল এবং সাংস্কৃতিক সংগঠন এবং জাবি শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেছেন।

এসএস

  • সর্বশেষ
  • পঠিত