দিনাজপুর শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২১, ১৭:০৩ | অনলাইন সংস্করণ

  দিনাজপুর প্রতিনিধি

ছবি: বাসস

দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন প্রফেসর মো. কামরুল ইসলাম।

রোববার দুপুর ১২টায় নবনিযুক্ত চেয়ারম্যান হিসেবে সচিব প্রফেসর জহির উদ্দিন আহম্মেদের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন নতুন নিয়োগপ্রাপ্ত এই শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. কামরুল ইসলাম। 

এরআগে চেয়াম্যানের দায়িত্বে থাকা প্রফেসর আবু বক্কর সিদ্দিক গত ৯ আগস্ট চেয়ারম্যানের দায়িত্ব থেকে দিনাজপুর সরকারি কলেজে যোগদান করেন। এরপর থেকে দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের পদ শূন্য হওয়ায় দীর্ঘ ৪ মাস পর প্রফেসর মো. কামরুল ইসলাম নিয়োগ পান। 

প্রফেসর কামরুল রাজশাহীতে উচ্চ মাধ্যমিক শিক্ষক প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালকের দায়িত্বে ছিলেন। দায়িত্বভার গ্রহণ করার পর তিনি শিক্ষা বোর্ডের কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে মতবিনিময়কালে স্বচ্ছতা ও নিষ্ঠার সাথে অর্জিত দায়িত্ব পালনের জন্য সকলের প্রতি আহবান জানান।

তিনি বলেন, শিক্ষা বোর্ডে কাজের জন্য এসে কেউ যেন অহেতুক হয়রানির শিকার না হয় সে ব্যাপারে আমাদের সকলকে সজাগ ও সতর্ক থাকতে হবে। কারো বিরুদ্ধে কোনো ধরনের সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া গেলে বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। পরে শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি আলহাজ মো. মাসুদ আলম ও সাধারণ সম্পদাক সৈয়দ মওদুদ উল করিমসহ ইউনিয়নের নেতৃবৃন্দ নবাগত চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানান। সূত্র: বাসস

বাংলাদেশ জার্নাল/এমএস