ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

প্রশাসনের নিষেধাজ্ঞাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে জবি ফটকে বাহাদুরশাহ পরিবহন

  জবি প্রতিনিধি

প্রকাশ : ৩১ অক্টোবর ২০২২, ১০:১০

প্রশাসনের নিষেধাজ্ঞাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে জবি ফটকে বাহাদুরশাহ পরিবহন
জবি ফটকে বাহাদুরশাহ পরিবহন। ছবি: প্রতিনিধি

শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মূল ফটকের সামনে দিয়ে বাহাদুরশাহ পরিবহনের চলাচল ও স্ট্যান্ড করে রাখার নিষেধাজ্ঞা দেয়া হয়েছে। কিন্তু প্রশাসনের নিষেধাজ্ঞাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে পরেরদিন থেকেই সদরঘাটগামী বেশ কিছু বাহাদুরশাহ পরিবহনকে চলাচল করতে ও স্ট্যান্ড করে রাখতে দেখা যায়।

সোমবার (৩১ অক্টোবর) সরেজমিনে বেশ কিছু বাহাদুরশাহ পরিবহনকে স্ট্যান্ড করে রাখতে এবংবিশ্ববিদ্যালয়ের সামনে দিয়ে চলাচল করতে লক্ষ্য করা যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন চালক বলেন, যাত্রীরা সদরঘাটের ভাড়া দেয় মামা। হেরা চিল্লাচিল্লি করে না গেলে, আমরা কি পাবলিকের মাইর খামু নাকি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, নিষেধাজ্ঞা গতকাল (৩০ অক্টোবর) মিটিং থেকেই কার্যকর, চলাচল কিংবা স্ট্যান্ড করতে দেখলে পুলিশকে ব্যবস্থা নিতে বলা হয়েছে। আমি দেখছি কি ব্যবস্থা নেয়া যায়।

উল্লেখ্য এর আগে, রোববার আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রশাসন, স্থানীয় বাস মালিকদের সাথে এক মিটিং এ সদরঘাটগামী বাহাদুরশাহ পরিবহনকে জবির ফটকের সামনে স্ট্যান্ড করে রাখতে ও চলাচলে নিষেধাজ্ঞা দেয়া হয়। পরিবহনটিকে রায় সাহেব বাজার বা বাহাদুরশাহ পার্ক পর্যন্ত চলাচলে সীমাবদ্ধ রাখতে নির্দেশ দেয়া হয়। কিন্তু এর ঠিক একদিন পরেই বাহাদুরশাহ পরিবহন চালকদের এই আদেশ অমান্য করতে দেখা গেছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত