ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ৫ পৌষ ১৪২৫ অাপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৮, ১৭:৩৮

প্রিন্ট

ইবিতে ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ইবিতে ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠা বার্ষিকী পালন
ইবি প্রতিনিধি

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে বাংলাদেশ ছাত্রমৈত্রীর ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রমৈত্রী। বৃহস্পতিবার দিনের প্রথম প্রহরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে মোমবাতি প্রজ্জ্বলনের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের কর্মসূচী শুরু করে নেতাকর্মীরা। এরপর দেয়াল লিখন কর্মসূচি পালন করা হয়।

এসময় কেন্দ্রীয় সভাপতি ফারুক আহমেদ রুবেল ও সাধারণ সম্পাদক কাজী আব্দুল মোতালেব জুয়েল মুঠোফোনে নেতাকর্মীদের আসন্ন জাতীয় নির্বাচনে সক্রিয় ভূমিকা রাখার নির্দেশ দেন।

এদিকে কর্মসূচীর অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল ১১টায় দলীয় টেন্ট থেকে একটি র‌্যালি বের হয়। ইবি শাখা ছাত্রমৈত্রীর সভাপতি মোরশেদ হাবিবের নের্তৃত্বে র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে পুষ্পস্তবক অর্পণ করে নেতাকর্মীরা।

র‌্যালিটি পুনরায় ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় টেন্টে সমাবেশ মিলিত হয়।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রমৈত্রীর সাংগঠনিক সম্পাদক শামিমুল ইসলাম সুমনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন সভাপতি মোরশেদ হাবিব ও সাধারণ সম্পাদক আব্দুর রউফ। এসময় সহ-সভাপতি আরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আক্তার হোসেন আজাদসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে দলীয় টেন্টে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close
close