ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

'ঢাবিতে স্বাধীনতাবিরোধীদের দেখলে পিটিয়ে শুইয়ে দেওয়া হবে'

  ঢাবি প্রতিনিধি

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৮, ২০:১১  
আপডেট :
 ১২ ডিসেম্বর ২০১৮, ২০:২১

'ঢাবিতে স্বাধীনতাবিরোধীদের দেখলে পিটিয়ে শুইয়ে দেওয়া হবে'

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে কোনো স্বাধীনতাবিরোধীদের উত্থান দেখলে পিটিয়ে জায়গায় শুইয়ে দেওয়ার ঘোষণা দিয়েছেন ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস।

বুধবার বেলা পৌনে চারটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসির রাজু ভাস্কর্যের পাদদেশে এক সমাবেশে সনজিত চন্দ্র দাস এই ঘোষণা দেন।

সনজিত চন্দ্র দাস বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোনো স্বাধীনতাবিরোধীদের উত্থান দেখলে পিটিয়ে একদম জায়গায় শুইয়ে দেওয়া হবে। যারা জঙ্গি তৎপরতা চালায় তাদের সকল ছাত্র সংগঠনকে অবাঞ্চিত ঘোষণা করলাম। তাদেরকে যেখানে পাওয়া যাবে সেখানেই গণধোলাই দেওয়া হবে।

তিনি বলেন, তারেক জিয়াকে হুঁশিয়ারি দিয়ে বলতে চাই বাংলাদেশে কোনো ধরনের জঙ্গি কর্মকান্ড করতে দেয়া হবে না। আপনি নিজে বাংলাদেশে নেই বাংলাদেশের মানুষের সুখ দুঃখের সঙ্গে আপনি পরিচিত নন।

তারেক রহমানকে মুর্খ আখ্যা দিয়ে ছাত্রলীগ ঢাবি সভাপতি বলেন, আপনি নিজে মুর্খ্, বাংলাদেশে আপনি মুর্খের সরকার কায়েম করতে চান।

সনজিত বলেন, আজ থেকেই প্রচারণায় নেমে শেখ হাসিনাকে বিজয়ী করার শপথ গ্রহণ করছি।

এর আগে জামায়াতি প্রার্থীদের বয়কট ও জামাতি পৃষ্ঠপোষকতা বন্ধের দাবিতে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে এক বিক্ষোভ মিছিল বের করে ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিলটি টিএসসির সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যে এসে সমাবেশ করে। সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বক্তব্য রাখেন।

পরে পুলিশ প্রটোকলসহ সমাবেশে উপস্থিত ঢাকা ৮ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাশেদ মেনন। সমাবেশে তিনি সংহতি জানিয়ে বক্তব্য রাখেন। সমাবেশে টিএসসিকেন্দ্রিক বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা সংহতি প্রকাশ করে বক্তব্য দেন।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত