ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৯ মিনিট আগে
শিরোনাম

প্রাথমিক শিক্ষকদের বেতন বৈষম্য দূর করবো: গণশিক্ষা প্রতিমন্ত্রী

প্রাথমিক শিক্ষকদের বেতন বৈষম্য দূর করবো: গণশিক্ষা প্রতিমন্ত্রী

প্রাথমিক শিক্ষকদের বেতন বৈষম্য দূর করবেন বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন। মঙ্গলবার (৮ জানুয়ারি) নিজ কার্যালয়ে এসে কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে পরিচিত হন তিনি। এরপর সাংবাদিকদের এসব কথা বলেন গণশিক্ষা প্রতিমন্ত্রী।

দুর্নীতি ও ফাঁকফোকর বন্ধ করে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়কে আধুনিক ও মানসম্পন্ন করে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন নবনিযুক্ত প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী জাকির হোসেন আরও বলেন, প্রাথমিক শিক্ষকদের বেতন বৈষম্য দূর করার জন্য প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে তার নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেবো।

তিনি আশা প্রকাশ করে বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় কাঙ্ক্ষিত সফলতা অর্জন করবে। প্রাথমিক শিক্ষার ক্ষেত্রে মানুষের প্রত্যাশা ও প্রয়োজন পূরণে আমরা সম্মিলিতভাবে কাজ করবো।

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশ এডুকেশন রিপোর্টার্স ফোরাম এর নেতারা। অনুষ্ঠানে মন্ত্রণালয়ের সচিব আকরাম-আল-হোসেন বলেন, আমরা দুর্নীতির ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি গ্রহণ করবো।

অনুষ্ঠানে মন্ত্রণালয় ও অধিদফতরের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। মন্ত্রণালয় ও সংশ্লিষ্টদের পরিচিতি পর্ব শেষে বাংলাদেশ এডুকেশন রিপোর্টার্স ফোরাম (বিইআরএফ) নেতারা প্রতিমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

  • সর্বশেষ
  • পঠিত