ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

ঢাবিতে ইয়াবা সেবনের সময় জাবি’র ছাত্র আটক

  ঢাবি প্রতিনিধি

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯, ১৮:২৯  
আপডেট :
 ১৪ জানুয়ারি ২০১৯, ১৮:৩১

ঢাবিতে ইয়াবা সেবনের সময় জাবি’র ছাত্র আটক

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) ভেতরে ইয়াবা সেবনের অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক শিক্ষার্থীকে আটক করা হয়েছে। রোববার রাতে ওই ছাত্রকে আটক করে শাহবাগ থানায় নিয়ে যাওয়া হয়। আটককৃত ওই শিক্ষার্থীর নাম মনিরুজ্জামান টিটু। এসময় তার সঙ্গে ছিলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাত শিক্ষার্থী। তাদেরকে আটক না করে ছেড়ে দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাতে টিএসসির গেস্ট হাউজের সামনে এক মেয়েসহ ১০ থেকে ১২ জনের একটা গ্রুপ বসে ইয়াবা সেবন করছিল। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আসার আগেই তাদের মধ্যে ওই নারীসহ দুইজন চলে যায়। পরে শৃঙ্খলা বাহিনীর সদস্যরা এসে তাদের তল্লাশি করে। এসময় তাদের কাছে মাদকদ্রব্য পাওয়া যায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারি প্রক্টর অধ্যাপক ড. মাকসুদুর রহমান বলেন, ইয়াবা সেবনের সংবাদ পেয়ে আমরা টিএসসিতে যাই। আমরা আসার আগেই একটি গ্রুপ ইয়াবা সেবন করছিল বলে জানতে পারি। কিন্তু তারা পালিয়ে যায়। তাদের ধরার চেষ্টা চলছে। বাকি ৮ জনের কাছে তল্লাশি করে মাদকদ্রব্য পাওয়া গেছে। ৮ জনের সাতজন ঢাবি ও একজন জাবির ছাত্র। জাবির ওই ছাত্রকে পুলিশে দেয়া হয়েছে।

এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, প্রক্টর টিমের সদস্যরা আমাদের হাতে একজনকে দিয়েছে। আমরা বিষয়টি দেখছি।

  • সর্বশেষ
  • পঠিত