ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

ঢাবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আমিরুল সম্পাদক কামরুল

  ঢাবি প্রতিনিধি

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৯, ১৮:০৬  
আপডেট :
 ১৫ জানুয়ারি ২০১৯, ১৮:৩৯

ঢাবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আমিরুল সম্পাদক কামরুল

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অফিসার্স অ্যাসোসিয়েশন নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে যথাক্রমে মো. আমিরুল ইসলাম ও মো. কামরুল হাসান নির্বাচিত হয়েছেন। তারা দুই বছরের (২০১৯-২০২০) জন্য দায়িত্ব পালন করবেন।

মঙ্গলবার সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনের সেমিনার কক্ষে ভোটগ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ চলে দুপুর ১টা পর্যন্ত। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন এবং নির্বাচন কমিশনার হিসেবে ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন-৪) মোহাম্মদ মনিরুজ্জামান এই নির্বাচন পরিচালনা করেন। এতে মোট ভোটার ছিল ১ হাজার ৬২ জন। নির্বাচনে ২১টি পদের বিপরীতে তিনটি প্যানেলে সর্বমোট ৫২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

অ্যাসোসিয়েশনের নব-নির্বাচিত অন্যান্য কর্মকর্তা হলেন, সহ-সভাপতি খোরশেদ আলম ও মো. আকতার হোসেন, কোষাধ্যক্ষ মোহাম্মদ মোন্তাজ আলী, যুগ্ম-সম্পাদক মো. মনিরুল ইসলাম, সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার দাশ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মনির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ কে এম বশীর, দপ্তর সম্পাদক মোহাম্মদ জহিরুল ইসলাম এবং মহিলা সম্পাদিকা ঝর্ণা রানী দাস। নব-নির্বাচিত সদস্যবৃন্দ হলেন- মো. ওমর ফারুক, মো. দেলোয়ার হোসেন, মো. এমদাদুল ইসলাম, মো. রফিকুল ইসলাম, মুহাম্মদ রুহুল আমিন, পরিতোষ চাকমা, মো. মাসুদ মোল্লা, শেখ আনোয়ারুল ইসলাম, মো. আলী আশ্রাফ এবং শামীম আরা।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত