ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

প্রাথমিকে শিক্ষা অধিদপ্তর থেকে সংস্কৃতি মন্ত্রণালয়ে আবু হেনা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৯, ১৮:৩৬

প্রাথমিকে শিক্ষা অধিদপ্তর থেকে সংস্কৃতি মন্ত্রণালয়ে আবু হেনা

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে সংস্কৃতি মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে আবু হেনা মোস্তফা কামালকে। তিনি প্রাথমিক শিক্ষা অধিদপ্তারের মহাপরিচালকের দায়িত্ব পালন করছিলেন। তাকে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে। রোববার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়েছে।

এছাড়া সমাজকল্যাণ ও সংস্কৃতি মন্ত্রণালয় এবং ডাক ও টেলিযোগাযোগ বিভাগে নতুন সচিব নিয়োগ দিয়েছে সরকার। কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব অশোক কুমার বিশ্বাসকে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের ভারপ্রাপ্ত সচিব করা হয়েছে।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব জুয়েনা আজিজকে সমাজকল্যাণের সচিব পদে বদলি করা হয়েছে।

এছাড়া আরও দুই কর্মকর্তাকে ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায় পিপিপি’র প্রধান নির্বাহী কর্মকর্তা এবং সিটিটিইউ’র মহাপরিচালক নিয়োগ দিয়ে রোববার আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

অর্থনৈতিক সম্পর্ক বিভাগের অতিরিক্ত সচিব মুহাম্মদ আলকামা সিদ্দিকীকে ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায় পাবলিক প্রাইভেট পার্টনারশিপ অথরিটির (পিপিপি) প্রধান নির্বাহী কর্মকর্তা করা হয়েছে।

আইএমইডি-এর সিটিটিইউ’র মহাপরিচালক মো. ফারুক হোসেনকে ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায় জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার।

  • সর্বশেষ
  • পঠিত