ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

বাকৃবিতে বাঁধনের নতুন কমিটি গঠন

  বাকৃবি প্রতিনিধি

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০১৯, ১৩:২৬

বাকৃবিতে বাঁধনের নতুন কমিটি গঠন

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন’ জোনাল পরিষদের ২০১৯ সালের জন্য নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। ১৩ সদস্যবিশিষ্ট কমিটিতে সভাপতি হিসেবে মো. মহসিন রেজা এবং সাধারণ সম্পাদক হিসেবে তানভীর আহমেদ মনোনীত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের সৈয়দ নজরুল ইসলাম সম্মেলন কক্ষে বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর’ অনুষ্ঠানে ওই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোছা. মনিরা ইয়াসমিন ও পংকজ বিশ্বাস, সহ-সাধারণ সম্পাদক মো. রাশেদ সরকার, সাংগঠনিক সম্পাদক মো. ইমরান হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মো. সামির হোসেন, কোষাধ্যক্ষ তামান্না রাফিয়া, দপ্তর সম্পাদক উম্মে আফসানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোছা. নাহার, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক আশিকুর রহমান নাঈম।

এছাড়াও কেন্দ্রীয় প্রতিনিধি হিসেবে মনোনীত হয়েছেন মো. ফারুক হোসেন এবং মো. রাকিবুল ইসলাম। অনুষ্ঠানে বাঁধন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় জোনাল পরিষদের সভাপতি শওকত আলম শাকিলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. ছোলায়মান আলী ফকির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত প্রোক্টর ড. তানভীর রহমান ও প্রভোস্ট কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. মো. আশরাফুল হক। এছাড়াও অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকসহ বিভিন্ন হল ইউনিটের বাঁধনকর্মীরাও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত