ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

গণভবনের গাড়ি ফিরিয়ে দিয়ে উবারে গেলেন নুর

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৬ মার্চ ২০১৯, ১৭:২৫

গণভবনের গাড়ি ফিরিয়ে দিয়ে উবারে গেলেন নুর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গণভবন থেকে পাঠানো গাড়ি ফিরিয়ে দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু)’র নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর। পরে রাইড শেয়ারিং সার্ভিস উবারের একটি গাড়িতে ২১০ টাকা ভাড়ায় তিনি সেখানে পৌঁছান। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহবায়ক রাশেদ খান।

জানা যায়, নবনির্বাচিত ভিপি নুরসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্যানেল ও স্বতন্ত্রভাবে নির্বাচিত ডাকসু নেতাদের নিতে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবন থেকে দুটি গাড়ি পাঠানো হয়। যাতে অন্য স্বতন্ত্র নেতারা গণভবন গেলেও নুর উবার ডেকে নেন।

নুরের সংগঠন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতাদের পক্ষ থেকে জানানো হয়, উবারে নুরের ভাড়া পড়ে ২১০ টাকা। একই প্যানেলে নির্বাচিত ডাকসু সমাজসেবা সম্পাদক আক্তার হোসেনও ওই গাড়িতে নুরের সঙ্গে ছিলেন।

এছাড়া ডাকসুতে নির্বাচিত ছাত্রলীগ সমর্থিত নেতারা বিশ্ববিদ্যালয়ের ১৩টি বাসে করে গণভবন গেছেন।

ঢাবি ক্যাম্পাস থেকে ছাত্রলীগ সমর্থিত নেতারা দুপুর সোয়া ৩টার দিকে ছাত্র নেতারা গণভবনে পৌঁছান। তার কিছুক্ষণ পর পৃথক গাড়িতে নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর পৌঁছান। প্রায় একই সময়ে পৌঁছায় স্বতন্ত্রভাবে নির্বাচিত নেতাদের বহনকারী গাড়িটিও।

ডাকসুর ভিপি, জিএস ও এজিএসস মোট নেতা ২৫ জন ও প্রত্যেক হল সংসদের ১৩ জন করে ২৩৪ জন মিলিয়ে মোট ২৫৯ জন নেতা প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতে গিয়েছেন।

  • সর্বশেষ
  • পঠিত