ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫১ মিনিট আগে
শিরোনাম

আনোয়ার খান মডার্ণ মেডিকেল শিক্ষকদের পিকনিক অনুষ্ঠিত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৬ মার্চ ২০১৯, ১৭:৫৫  
আপডেট :
 ১৬ মার্চ ২০১৯, ১৮:০৫

আনোয়ার খান মডার্ণ মেডিকেল শিক্ষকদের পিকনিক অনুষ্ঠিত

আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের শিক্ষক-শিক্ষিকাদের পিকনিক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার গাজীপুর জেলার পুবাইলের ‘অরণ্যবাস রিসোর্টে’ এই পিকনিক অনুষ্ঠিত হয়।

পিকনিকে অনুষদ সদস্যরা তাদের পরিবারের সদস্যদের নিয়ে যান। তাদের পদচারণায় মুখর হয়ে ওঠে ‘অরণ্যবাস রিসোর্ট’। ইট পাথরের শহর ছেড়ে এক দিনের জন্য সবাই গ্রামীণ পরিবেশ উপভোগ করেন। প্রাত্যাহিক রুটিনকে ছুটি দিয়ে সেদিন হাসি আনন্দে মেতে থাকেন সবাই। এ সময় অনেকে সুইমিং পুলে সাতার কেটে আবার কেউ কেউ সেখানকার লেকে মাছ শিকার করে নির্মল অনন্দ উপভোগ করেন।

গাছ-গাছালিতে ভরা পিকনিক স্পটে শিশুরাও মেতে ওঠেন অন্য রকম আনন্দে। যেন এক অন্য রকম পৃথিবীর ভিন্ন অভিজ্ঞতা। গাছগাছালির ছায়ায় প্রাণ খুলে ছুটে বেড়িয়েছেন সারা সময় জুড়ে। এছাড়া আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক ও মজাদার ক্রীড়া অনুষ্ঠান।

পিকনিকে অন্যান্য শিক্ষকদের সঙ্গে উপস্থিত ছিলেন কলেজের প্রিন্সিপাল অধ্যাপক ডা. এখলাসুর রহমান ও এক্সিকিউটিভ ডিরেক্টর অধ্যাপক ডা. ফজলুর রহমান।

অনুষ্ঠানের শেষে পিকনিক অংশগ্রহণ করার জন্য ফ্যাকাল্টি মেম্বারদের ধন্যবাদ জানান, কলেজের প্রিন্সিপাল অধ্যাপক ডা. এখলাসুর রহমান ও এক্সিকিউটিভ ডিরেক্টর অধ্যাপক ডা. ফজলুর রহমান, পিকনিক কমিটির কনভেনার হাবিবুর রহমান ও সদস্য সচিব ডা. মোহাম্মদ এহ্‌তেশামুল হক।

  • সর্বশেষ
  • পঠিত