ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

প্রধান শিক্ষককে ম্যানেজিং কমিটির সভাপতির মারধর

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ মার্চ ২০১৯, ১৯:৫৮

প্রধান শিক্ষককে ম্যানেজিং কমিটির সভাপতির মারধর

ঝালকাঠির কাঠালিয়া উপজেলায় এক প্রধান শিক্ষককে মারধর করার অভিযোগ পাওয়া গেছে স্কুলটির সভাপতির বিরুদ্ধে। অভিযোগেটি তদন্তের নির্দেশও দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। সম্প্রতি মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে শিক্ষা অধিদপ্তরকে অভিযোগটি তদন্ত করতে বলা হয়েছে।

জানা গেছে, চেঁচরামপুর এম এল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মেহদি হাসানকে মারধর করেছেন সভাপতি মো. জাকির হোসেন। গত ১ বছর ধরে বেতনও দেয়া হচ্ছে না স্কুলটির প্রধান শিক্ষককে।

সূত্র জানায়, প্রধান শিক্ষক মো. মেহদি হাসানকে ১ বছর ধরে সাময়িক বরখাস্ত করে রাখা হয়েছে বলে অভিযোগ রয়েছে। প্রধান শিক্ষকের করা অভিযোগপত্রে বলা হয়, প্রতিষ্ঠানটির সভাপতি মো. জাকির হোসেন তাকে মারধর করেছেন। গত এক বছর ধরে প্রধান শিক্ষকের বেতন-ভাতাও দেয়া হচ্ছে না। কারণ তাকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে চাকরি থেকে এক বছর ধরে সাময়িক বরখাস্ত করে রেখেছেন সভাপতি।

প্রধান শিক্ষক মেহেদী হাসানের অভিযোগ আমলে নিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকে অভিযোগটি তদন্ত করতে বলা হয়েছে। আগামী ১৫ কার্যদিবসের মধ্যে অভিযোগটি তদন্ত করে শিক্ষা মন্ত্রণালয়ে প্রতিবেদন পাঠাতে বলা হয়েছে শিক্ষা অধিদপ্তরকে।

  • সর্বশেষ
  • পঠিত