ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

কাঁচের বোতল ভেঙে ঢুকিয়ে দিলো সহপাঠীর পেটে

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২২ মে ২০১৯, ২২:৩৬

কাঁচের বোতল ভেঙে ঢুকিয়ে দিলো সহপাঠীর পেটে

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ছাত্র সাজ্জাদ হোসেন ডালিমকে ভাঙা কাঁচের বোতল দিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার রাতে এ ঘটনার পরপরই হামলাকারী মৃত্তিকা বিজ্ঞান বিভাগের ছাত্র প্রাঞ্জল রয় ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তাসহাদুল ইসলাম রনিকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে শিক্ষার্থীরা।

এ ঘটনায় বুধবার সকালে সাজ্জাদের আত্মীয় বাদী হয়ে মামলা দায়ের করেন। আহত ও হামলাকারীরা শেরেবাংলা হলের বাসিন্দা।

বিশ্ববিদ্যালয়ের শেষবর্ষের শিক্ষার্থী মহিউদ্দিন সিফাত জানান, বাইরের দোকানে বসে টাকা পয়সা নিয়ে সাজ্জাদের সাথে একই হলের বাসিন্দা প্রাঞ্জল রায়, আবির ও রনির বাকবিতণ্ডা হয়। এর এক পর্যায়ে প্রাঞ্জল ও রনি কোমল পানীয়র বোতল ভেঙে সাজ্জাদের পেটে ঢুকিয়ে দেয়। পরে সহপাঠীরা প্রাঞ্জল ও রনিকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

রাতেই গুরুতর অবস্থায় সাজ্জাদকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, সাজ্জাদের পাকস্থলি ছিদ্র হয়েছে। এ কারণে তাৎক্ষনিক তার অপারেশন করা হয়। তবে সে এখন আশংকামুক্ত।

এ ঘটনায় আহতের নিকটাত্মীয় মাহমুদুর রহমান বরিশাল মেট্রোপলিটন বন্দর থানায় মামলা দায়ের করেন।

নগর পুলিশের মূখপাত্র এবং গোয়েন্দা বিভাগের সহকারী কমিশনার নাসির উদ্দিন মল্লিক জানান, সিনিয়র-জুনিয়র নিয়ে বিরোধের জের ধরে এই হামলা চালানো হয়। আটক দুই জনকে ওই ঘটনায় দায়ের হওয়া মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করাসহ যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত