ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

গেস্ট হাউসে অধ্যক্ষ-ছাত্রী আপত্তিকর অবস্থায় ধরা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১২ জুলাই ২০১৯, ২০:২৯

গেস্ট হাউসে অধ্যক্ষ-ছাত্রী আপত্তিকর অবস্থায় ধরা

পাবনার সরকারী টিচার্স ট্রেনিং কলেজের (টিটিসি) ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলাকে এক ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে দিয়েছে শিক্ষার্থীরা।

এ ঘটনায় ওই নারী শিক্ষার্থী বাদী হয়ে পাবনা সদর থানায় মামলাটি করেন। এ মামলায় অধ্যক্ষ সুজাউদ্দৌলাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

ওই নারী অভিযোগ করেন, অধ্যক্ষ তাকে প্রায়ই উত্ত্যক্ত করতেন। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত ১২টার দিকে অধ্যক্ষ তাকে গেস্ট হাউসে তার কক্ষে আসতে বলেন। এ সময় তিনি আমার গায়ে হাত দেন এবং অনৈতিক প্রস্তাব দেন।

ওই নারী শিক্ষার্থীর বাড়ি সিরাগঞ্জ জেলায়। তিনি একটি হাইস্কুলের শিক্ষক। তিনি পাবনা টিটিসি থেকে বিএড শেষ করে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে এমএড করছেন।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক জানান, পাবনা সরকারি টিচার্স ট্রেনিং কলেজের (টিটিসি) ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলাকে এক নারী শিক্ষার্থীর সঙ্গে রাতে অবস্থান করার সময় সাধারণ শিক্ষার্থীরা ওই কক্ষে তালা ঝুলিয়ে দেয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

প্রত্যক্ষ্যদর্শী একাধিক শিক্ষার্থী জানান, গত দুই বছর ধরে বিএড উন্মুক্ত কোর্সের এক নারী শিক্ষার্থী সিরাজগঞ্জ থেকে প্রতি বৃহস্পতিবার এসে দুই দিন কলেজের ছাত্রী হোস্টেলে অবস্থান করেন। মাঝে মধ্যেই ওই শিক্ষার্থী অধ্যক্ষের কক্ষে রাতে অবস্থান করতেন। বিষয়টি নিয়ে আবাসিক শিক্ষার্থীরা চরম বিব্রত ও ক্ষুব্ধ ছিলেন। বৃহস্পতিবার রাতে ওই ঘটনার পুনরাবৃত্তি হলে শিক্ষার্থীরা তাদের হাতেনাতে ধরে ফেলে বাইরে থেকে তালা ঝুলিয়ে দিয়ে বিক্ষোভ করে।

পুলিশ বলছে, এ ঘটনায় বিকেলে পাবনা সদর থানা পুলিশের ওসি ওবাইদুল হকের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে ওই শিক্ষার্থী এবং অধ্যক্ষের মধ্যে অনৈতিক সম্পর্ক আছে বলে জানতে পারে। বিকেলে থানায় এসে দুজনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তারা এই সম্পর্কের কথা স্বীকার করেন।

এদিকে অভিযুক্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলা সাংবাদিকদের কাছে দাবি করেন, তার কিছু ভুল ছিল। তবে তার বিরুদ্ধে মামলার বিষয়টি ষড়যন্ত্র।

  • সর্বশেষ
  • পঠিত