ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩০ মিনিট আগে
শিরোনাম

নন-এমপিও শিক্ষকদের সঙ্গে বসছেন শিক্ষামন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৯, ১৯:০১

নন-এমপিও শিক্ষকদের সঙ্গে বসছেন শিক্ষামন্ত্রী

নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানগুলো একযোগে এমপিওভুক্ত করার দাবিতে আন্দোলনরত শিক্ষক নেতাদের সাথে আলোচনা করবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তবে সরাসরি নয় টেলিফোনে কথা বলবেন শিক্ষামন্ত্রী। উল্লেখ্য তিনি বর্তমানে ভারতে অবস্থান করছেন।

শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন।

নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারি ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি মো. শফিকুল ইসলাম জানান, তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের আমাদেরকে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ভারতে অবস্থান করায় আমাদের নেতাদের সাথে টেলিফোনে কথা বলার আগ্রহ প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, আজ বৃহস্পতিবার তৃতীয় দিনের মতো অবস্থান কর্মসূচি থেকে পূর্ব ঘোষণা অনুযায়ি বেলা বারোটার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে পদযাত্রা করলে প্রেসক্লাবের কাছেই কদম ফোয়ারার সামনে পদযাত্রা গতিরোধ করে পুলিশ। সেখান থেকে ফিরে এসে শিক্ষকরা ফের প্রেসক্লাবের সামনে অবস্থান নেন।

এর আগে ননএমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশনের কেন্দ্রীয় কমিটি সভাপতি গোলাম মাহামুদুন্নবী ডলার বলেছিলেন পদযাত্রায় বাঁধা সৃষ্টি করলে আমরণ অনশন শুরু করবেন শিক্ষকরা।

  • সর্বশেষ
  • পঠিত