ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

ঢাবি গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

  ঢাবি প্রতিনিধি

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৯, ১৮:১৩

ঢাবি গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

ঢাকা বিশ্ববিদ্যালয় জীববিজ্ঞান অনুষদভুক্ত গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার ফল ১২নভেম্বর মঙ্গলবার প্রকাশিত হয়েছে।

গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ভর্তি পরীক্ষায় ৭ হাজার ৯৪২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। এর মধ্যে ৬ হাজার ৯৪৮জন উত্তীর্ণ হয়েছে। পাশের হার ৮৭ দশমিক ৪৮ ভাগ।

পরীক্ষার বিস্তারিত ফলাফল admission.eis.du.ac.bd ওয়েবসাইটে জানা যাবে।

এছাড়া, যে কোনো অপারেটরের মোবাইল ফোন থেকে DU <> goc <> roll টাইপ করে ১৬৩২১ নম্বরে পাঠিয়ে দিলে ফিরতি এসএমএস-এ ফলাফল জানা যাবে।

গত ৮ নভেম্বর শুক্রবার গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এই ইউনিটের মোট আসন সংখ্যা ২ হাজার ৪৭৫। ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ১৯ নভেম্বর থেকে ২৭ নভেম্বর পর্যন্ত নির্ধারিত ওয়েবসাইটে চয়েস ফরম পূরণ করে সাবমিট করতে হবে।

বিভিন্ন কোটায় আবেদনকারী উত্তীর্ণ শিক্ষার্থীদের কোটার ফরম ১৯ নভেম্বর থেকে ২৭ নভেম্বর তারিখের মধ্যে অফিস চলাকালে জীববিজ্ঞান অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করতে হবে এবং যথাযথভাবে পূরণ করে একই অফিসে জমা দিতে হবে।

ফলাফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি প্রদান সাপেক্ষে আগামী ১৯ নভেম্বর ২০১৯-এর মধ্যে অফিস চলাকালে জীববিজ্ঞান অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত