ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

গোপালগঞ্জে এসএসসি পরীক্ষার্থীদের অনুদান প্রদান

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৯, ১৫:০৯

গোপালগঞ্জে এসএসসি পরীক্ষার্থীদের অনুদান প্রদান

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ২০ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে এসএসসি পরীক্ষার ফরম পূরণের জন্য নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। জ্ঞানের আলো পাঠাগার ও মারুফ সমাজ কল্যান ফাউন্ডেশন আলাদাভাবে এ অনুদান প্রদান করে।

সোমাবার সকালে উপজেলার তাড়াশী গ্রামের পাঠাগারে কার্যালয় প্রঙ্গনে ৭টি শিক্ষা প্রতিষ্ঠানের ১০জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীর হাতে ফরম পূরণের জন্য নগদ অর্থ তুলে দেন প্রতিষ্ঠানটির সভাপতি সুশান্ত মন্ডল।

অপরদিকে, উপজেলার বান্দল গ্রামে অবস্থিত মারুফ সমাজ কল্যান ফাউন্ডেশন কার্যালয়ে ১০ মেধাবী শিক্ষার্থীর প্রত্যেকের হাতে ফরম পূরণের জন্য ২ হাজার টাকা করে নগদ অনুদান তুলে দেন পৌর মেয়র হাজী মো: কামাল হোসেন শেখ।

এ সময় শেখ হাসিনা আদর্শ মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক আলাউদ্দিন হাওলাদার, প্যানেল মেয়র মিজানুর রহমান মিঠু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা জহুরুল ইসলাম, সমাজ সেবক রাকিবুল হাসান রকু, মারুফ সমাজ কল্যান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আলহাজ বশির আহম্মেদ উপস্থিত ছিলেন।

জ্ঞানের আলো পাঠাগারের সভাপতি সুশান্ত মন্ডল জানান, বিভিন্ন স্কুল থেকে দরিদ্র মেধাবী শিক্ষার্থীরা এসএসসির ফরম পূরনে আর্থিক সহায়তার জন্য আমাদের অনুরোধ করে। আমরা আমাদের সংগঠনের ফেসবুক আইডিতে অর্থ সহায়তা চেয়ে একটি পোস্ট দেই। এই পোস্ট দেখে কয়েকজন হৃদয়বান ব্যক্তি সহায়তার হাত বাড়িয়ে দেন। সেই অর্থ আমরা ১০ এসএসসি পরীক্ষার্থীর ফরম পূরণের জন্য দেই।

পৌর মেয়র হাজী মো: কামাল হোসেন শেখ বলেন, সমাজের প্রতিটি স্তরের সবাইকে অসহায় শিক্ষার্থীদের পাশে এসে দাঁড়ানো উচিত।

এসময় মারুফ সমাজ কল্যান ফাউন্ডেশনের পক্ষ থেকে বান্দল গ্রামের সম্ভু শীলকে চিকিৎসার জন্য ১০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

বাংলাদেশ জার্নাল/এসবি

  • সর্বশেষ
  • পঠিত