ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

সাত কলেজের বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষার আসন বিন্যাস

  ঢাবি প্রতিনিধি

প্রকাশ : ২০ নভেম্বর ২০১৯, ১৫:৩২

সাত কলেজের বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষার আসন বিন্যাস

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি সাত কলেজের ২০১৯-২০ শিক্ষাবর্ষে বিজ্ঞান ইউনিটের অধীনে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা আগামী ২২ নভেম্বর (শুক্রবার) অনুষ্ঠিত হবে।

আজ বুধবার (২০ নভেম্বর) পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ করা হয়েছে। দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বিজ্ঞান ইউনিটে আবেদনকারীর সংখ্যা ৩৪ হাজার ৯৪ জন। ভর্তি পরীক্ষা একযোগে মোট ১১টি কেন্দ্রে আগামী শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

পরীক্ষার কেন্দ্র ও আসন বন্টন

ঢাকা কলেজ কেন্দ্রে আসন পড়েছে রোল নং ৫০০০০০১ থেকে ৫০০৪০০০ পর্যন্ত, ইডেন মহিলা কলেজে ৫০০৪০০১ থেকে ৫০১০৫০০, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজে ৫০১০৫০১ থেকে ৫০১৩৮০০, কবি নজরুল সরকারি কলেজে ৫০১৩৮০১ থেকে ৫০১৫৮০০, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজে ৫০১৫৮০১ থেকে ৫০১৭৮০০, সরকারি বাঙলা কলেজে ৫০১৭৮০১ থেকে ৫০২২০০০, সরকারি তিতুমীর কলেজে ৫০২২০০১ থেকে ৫০২৫৫৫০, গার্হস্থ্য অর্থনীতি কলেজে (আজিমপুর) ৫০২৫৫৫১ থেকে ৫০২৭৫৫০, আজিমপুর গভর্নমেন্ট গার্লস স্কুল এন্ড কলেজে ৫০২৭৫৫১ থেকে ৫০২৯৫৫০, ওয়েস্ট ইন্ড হাই স্কুলে ৫০২৯৫৫১ থেকে ৫০৩০৫০০ এবং উইলস্ লিটল ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজে ৫০৩০৫০১ থেকে ৫০৩৪০৯৪ পর্যন্ত।

বাংলাদেশ জার্নাল/এসবি

  • সর্বশেষ
  • পঠিত