ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ০৮ জুলাই ২০২০, ০৫:১২

প্রিন্ট

শিক্ষার্থী হত্যা মামলায় কারাগারে ইবির দুই কর্মচারী

শিক্ষার্থী হত্যা মামলায় কারাগারে ইবির দুই কর্মচারী
জার্নাল ডেস্ক

কুষ্টিয়ার রবীন্দ্রমৈত্রী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আরাফাত হত্যা মামলায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইলিয়াস জোয়ার্দার ও আব্দুর রাজ্জাক নামে দুই কর্মচারীকে কারাগারে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা শৈলকুপা থানার ওসি (তদন্ত) মহসিন হোসেন জানান, আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তদন্ত শেষ হলে মামলা কোর্টে যাবে এবং বিচার শুরু হবে।

ইলিয়াস বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেলের কর্মচারী। তিনি মামলার পাঁচ নম্বর আসামি হিসেবে পলাতক ছিলেন। একই মামলার দ্বিতীয় আসামি আব্দুর রাজ্জাক মঙ্গলবার আদালতে আত্মসমর্পণ করলে তাকেও জেলহাজতে প্রেরণের নির্দেশ দেয় আদালত। তিনি বিশ্ববিদ্যালয়ে দৈনিক মজুরিভিত্তিক কর্মচারী।

জানা যায়, গত দুইমাস আগে কুষ্টিয়ার রবীন্দ্রমৈত্রী বিশ্ববিদ্যালয়ের ছাত্র আরাফাত হোসেনকে ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখপাড়া এলাকায় হত্যা করা হয়। পরে এ মামলায় রাজ্জাককে দুই নম্বর ও ইলিয়াসকে পাঁচ নম্বর আসামি দেখানো হয়। সোমবার আদালতে আত্মসমর্পণ করলে ওইদিন ইলিয়াসকে এবং মঙ্গলবার রাজ্জাককে পুলিশ হেফাজতে পাঠায় আদালত। পরে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়। মামলায় ছয়জন আসামির মধ্যে এ পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best