ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

মানারাত বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের অ্যালামনাই কমিটি গঠন

  ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ : ১০ অক্টোবর ২০২০, ২২:৩২

মানারাত বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের অ্যালামনাই কমিটি গঠন
ছবি: সংগৃহীত

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির জার্নালিজম এন্ড মিডিয়া স্ট্যাডিজ বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি গঠিত হয়েছে। শনিবার সকালে রাজধানীর আশুলিয়ায় নিজস্ব ক্যাম্পাসে সাবেক ছাত্রছাত্রীদের নিয়ে এ অ্যালামনাই কমিটি গঠিত হয়।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে এই অ্যালামনাই অ্যাসোসিয়েশন কমিটির উদ্বোধন করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিভাগীয় প্রধান রফিকুজ্জামান রুমান এবং সঞ্চালনা করেন বিভাগের সহকারী অধ্যাপক বুরহান ফয়সাল।

এ সময় ভাইস চ্যান্সেলর সাবেক শিক্ষার্থীদের বলেন, সাংবাদিকদের বলা হয় ‘ওয়াচডগ’। একটি দেশের সাংবাদিকরা জেগে থাকলে সে দেশে অন্যায়, ধর্ষণ, খুন, দুর্নীতি কোনো কিছুই সম্ভব নয়। আমাদের মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা বিভাগ থেকে যারা পাশ করে বের হয়েছেন তারা সততার সাথে কাজ করবেন। সবার আগে দেশকে প্রাধান্য দিবেন। কখন অন্যায়ের সাথে আপোস করবেন না। হলুদ সাংবাদিকতা করেও অনেকে ধনী হচ্ছেন এগুলো করবেন না। মনে রাখবেন আপনারা শুধু দেশের চর্তুথ স্তম্ভ নয়, জাতির বিবেকও।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক মামুন উদ্দিন, রেহেনা সুলতানা সহ সাবেক শিক্ষার্থীরা।

মানারাত বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম ডিপার্টমেন্টের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক নির্বাচিত হয়েছেন যোবায়ের আহমদ, যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান হাফিজ, ফখরুল ইসলাম ও মাহমুদুল হাসান আশিক। সদস্য সচিব মাকসুসুর রহমান।

এছাড়া সদস্য নাজমুস সাকিব সোহান, আহসান হাবীব সবুজ, আব্দুল্লাহ আল মুসান্না সাকিব, আব্দুল্লাহ আল মামুন, মোহাইমিনুল হক খান, সাইফুল আরিফ জুয়েল, আফরোজ ইসলাম, পাপলু রহমান, মোহাম্মদ জেনিম, ইসাবা তাসনিম, রাজিবুল ইসলাম ও সুমাইয়া সিদ্দিকা।

বাংলাদেশ জার্নাল/এইচকে

আরো পড়ুন:

> মাসে বিনামূল্যে ১৫ জিবি ইন্টারনেট পাবে শিক্ষক-শিক্ষার্থীরা

> বঙ্গবন্ধুর সমাধিতে ইবির নবনিযুক্ত ভিসির শ্রদ্ধা

> উপাচার্যের সাথে আলোচনা: কর্মবিরতি প্রত্যাহারের সিন্ধান্ত

> ‘উত্তপ্ত’ হয়ে উঠছে হবিপ্রবি

  • সর্বশেষ
  • পঠিত