ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

হোস্টেলে রাবি ছাত্রীর ঝুলন্ত লাশ

  রাবি প্রতিনিধি

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২১, ১৩:২২  
আপডেট :
 ৩১ জানুয়ারি ২০২১, ১৩:২৫

হোস্টেলে রাবি ছাত্রীর ঝুলন্ত লাশ
প্রতীকী ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের ছাত্রী মোবাসসিরা তাহসিন ইরার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আইন বিভাগের সভাপতি অধ্যাপক হাসিবুল আলম প্রধান বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার দিবাগত রাত ৩টার দিকে নগরীর মির্জাপুর এলাকায় একটি ছাত্রী হোস্টেল থেকে তার লাশ উদ্ধার করে মতিহার থানা পুলিশ।

মতিহার থানার এসআই ইমরান হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। কিভাবে এই ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

মোবাসসিরা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৬-১৮ সেশনের তৃতীয় বর্ষের ছিলেন। তার বাড়ি নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলায়।

জানা যায়, শনিবার দিবাগত রাত ১টার দিকে সর্বশেষ মোবাসসিরার সঙ্গে কথা হয় হোস্টেলের অন্য আবাসিক ছাত্রীদের। তারপর তার সাড়াশব্দ না পেয়ে ও দরজা বন্ধ পেয়ে তারা ডাকাডাকি করে। পরে দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান আবাসিক হোস্টেলের অন্য শিক্ষার্থীরা।

মৃত্যুর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই ছাত্রী একটি স্ট্যাটাসে লিখেন, ‘একমাত্র “চিনু আপা” ইজ রিয়েল। কারণ একমাত্র উনিই উনার ছোঁয়া দিয়ে মানুষের ডিপ্রেশন কাটান। কাইন্ডলি কেউ উনাকে ইগ্নোর করবেন না এবং একটি করে লাভ দিয়ে যাবেন।’ মোবাসসিরার ফেসবুক আইডির বায়োতে ‘আই এম ফাইন, জাস্ট টায়ার্ড’ লেখা দেখা যায়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত