ঢাকা, শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

প্রকাশ : ০৬ মার্চ ২০২১, ১৫:০৯

প্রিন্ট

কুবিতে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন

কুবিতে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন
ছবি: প্রতিনিধি

কুবি প্রতিনিধি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বেলুন উড়িয়ে ম্যারাথনের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

বিশ্ববিদ্যালয়টির শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ৫ কিলোমিটার ম্যারাথনে অংশ নেন। ম্যারাথনটি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্যের সামনে থেকে শুরু হয়ে শালবনবিহার-ময়নামতি জাদুঘর এবং সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্যের সামনে এসে শেষ হয়।

এ ম্যারাথনে অংশগ্রহণকারীদের মধ্যে পুরুষ ও মহিলা বিভাগে মোট ৬ জনকে বিজয়ী ঘোষণা করা হয়। পুরুষ বিভাগে প্রথম হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী জয়নাল উদ্দিন এবং নারী বিভাগে প্রথম হয়েছেন বাংলা বিভাগের সহকারী অধ্যাপক নাহিদা বেগম। ম্যারাথন শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন উপাচার্য।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয় ক্রীড়া কমিটির আহ্বায়ক ড. শামীমুল ইসলাম, সদস্য গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি মো. বেলাল হোসাইন, সদস্য সচিব শারীরিক শিক্ষা কার্যালয়ের সহকারী পরিচালক মনিরুল আলম, শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত