ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

বাঙলা কলেজ সাংবাদিক সমিতির নতুন কমিটি

  বাঙলা কলেজ প্রতিনিধি

প্রকাশ : ২৪ এপ্রিল ২০২১, ১২:২২  
আপডেট :
 ২৪ এপ্রিল ২০২১, ১২:২৪

বাঙলা কলেজ সাংবাদিক সমিতির নতুন কমিটি
সভাপতি নাজমুল হোসেন ও সাধারণ সম্পাদক জাফর ইকবাল

বাঙলা কলেজ সাংবাদিক সমিতির (বাকসাস) ২১ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে দৈনিক বাংলাদেশ জার্নালের সাব-এডিটর মো. নাজমুল হোসেন সভাপতি ও বাংলা বায়ান্ন নিউজের প্রতিবেদক ও দৈনিক জনতার ইশতেহার’র ক্রাইম রিপোর্টার জাফর ইকবাল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৪ এপ্রিল) ভার্চুয়ালি নির্বাচনী কার্যক্রম শেষে প্রধান নির্বাচন কমিশনার মনিরুল ইসলাম মনি ও নির্বাচন কমিশনার শাহরিয়ার মাসুদ এক বছর মেয়াদী এই নতুন কমিটি ঘোষণা করেন। কমিটি অনুমোদন করেন বাঙলা কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. ফেরদৌসী খান।

নব-নির্বাচিত কমিটির সভাপতি নাজমুল হোসেন বলেন, ‘আমার ওপর আস্থা রাখার জন্য সমিতির প্রত্যেককে ধন্যবাদ। এছাড়া ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি বাকসাস’র সংশ্লিষ্ট সবাইকে। আমি সবাইকে নিয়ে একসঙ্গে বাঙলা কলেজের স্বার্থে কাজ করার চেষ্টা করবো। এছাড়াও কমিটির অন্য সবার প্রতি প্রতিও আমার শুভকামনা রইলো।’

নব-নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক জাফর ইকবাল বলেন, ‘এর আগের কমিটিতে আমি যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। এসময় সরকারি বাঙলা কলেজের ভাবমূর্তি, ইতিহাস ঐতিহ্য রক্ষাসহ শিক্ষার্থী সংশ্লিষ্ট যেকোনো প্রয়োজনে নিজের সর্বোচ্চটুকু দিয়ে কাজ করেছি। এখন আমি সংগঠনের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছি। আমি কথা দিচ্ছি, বাঙলা কলেজ ও কলেজের শিক্ষার্থীদের স্বার্থ সংশ্লিষ্ট কোন বিষয়ে আমি বিন্দুমাত্র আপস করবো না।’

২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে এছাড়াও দুজন সহ-সভাপতি, দুজন যুগ্ম সাধারণ সম্পাদক, একজন সাংগঠনিক ও একজন সহ-সাংগঠনিক সম্পাদক, পাঁচজন সম্পাদক, চারজন উপ-সম্পাদক এবং চারজন কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন।

  • সর্বশেষ
  • পঠিত