ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

এনএসইউ-ব্র্যাক ব্যাংকের যৌথ আয়োজনে ‘ক্যারিয়ার টক’ সেমিনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৩ নভেম্বর ২০২২, ১৯:২১

এনএসইউ-ব্র্যাক ব্যাংকের যৌথ আয়োজনে ‘ক্যারিয়ার টক’ সেমিনার
এনএসইউতে সেমিনার। সংগৃহীত ছবি

নর্থ সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) ক্যারিয়ার অ্যান্ড প্লেসমেন্ট সেন্টার (সিপিসি) ও ব্র্যাক ব্যাংক লিমিটেডের যৌথ আয়োজনে ‘ক্যারিয়ার টক’ শীর্ষক সেমিনার বুধবার অনুষ্ঠিত হয়েছে।

সেমিনারে ব্র্যাক ব্যাংক তাদের আসন্ন স্টুডেন্ট ইন্টার্নশিপ প্রোগ্রাম ও তরুণ উজ্জ্বল মেধাবীদের জন্য চাকরির সুযোগ তুলে ধরে। সেমিনারটি আকর্ষণীয় ও আনন্দপূর্ণ ছিল। এই শেখার প্রোগ্রামটি ২য়, ৩য় বর্ষের শিক্ষার্থী এবং স্নাতকদের জন্য উন্মুক্ত ছিল। এসময় বক্তারা উল্লেখ করেন, ব্র্যাক ব্যাংক লিমিটেডে যোগদানের মাধ্যমে শিক্ষার্থীরা বিশ্বজুড়ে বিশ্বমানের নেতাদের সাথে সংযোগ স্থাপনের নেটওয়ার্কিং সুযোগের মাধ্যমে যাত্রা শুরু করতে পারবে।

সেমিনারে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, এনএসইউ উপ-উপাচার্য অধ্যাপক ড. এম. ইসমাইল হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্র্যাক ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও এসএমই ব্যাংকিংয়ের প্রধান সৈয়দ আবদুল মোমেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনএসইউর ক্যারিয়ার অ্যান্ড প্লেসমেন্ট সেন্টারের (সিপিসি) পরিচালক ড. মোহাম্মদ খসরু মিয়া।

আরও উপস্থিত ছিলেন, আখতারউদ্দিন মাহমুদ, ব্র্যাক ব্যাংকের হেড অব হিউম্যান রিসোর্স, রিশাদ হোসেন, হেড অব ট্যালেন্ট অ্যাকুইজিশন অ্যান্ড এমপ্লয়ার ব্র্যান্ডিং আহমেদ ইমতিয়াজ সোবহান, সিনিয়র ম্যানেজার, ট্যালেন্ট অ্যাকুইজিশন অ্যান্ড এমপ্লয়ার ব্র্যান্ডিং, রিটেইল ব্যাংকিংয়ের ইয়ং লিডার নভাইরা রহমান, ইয়ং লিডার, অপারেশনস, তাপসী রাবেয়া সুরভী, অ্যাসোসিয়েট ম্যানেজার, ট্যালেন্ট অ্যাকুইজিশন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত