ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

জবি ইসলামিক স্টাডিজ অ্যালামনাইয়ের নেতৃত্বে নাজিম-লুৎফর

  জবি প্রতিনিধি

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ১৭:৫৯

জবি ইসলামিক স্টাডিজ অ্যালামনাইয়ের নেতৃত্বে নাজিম-লুৎফর
জবি ইসলামিক স্টাডিজ অ্যালামনাইয়ের সভাপতি নাজিম উদ্দিন এবং সম্পাদক মো. লুৎফর রহমান । ছবি: প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ইসলামিক স্টাডিজ অ্যালামনাই এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মো. নাজিম উদ্দিনকে সভাপতি এবং মো. লুৎফর রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

রোববার ইসলামিক স্টাডিজ অ্যালামনাই এসোসিয়েশনের গঠনতন্ত্র অনুযায়ী এক প্রেস বিজ্ঞপ্তিতে দুই বছর মেয়াদী নির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

এতে সিনিয়র সহ-সভাপতি করা হয় মোঃ নাজিম উদ্দিন তুষারকে এবং সহ সভাপতি করা হয় শফিকুর রহমান তালুকদার, মো. আরিফুর রহমান, মো. খলিলুর রহমান, মোঃ খোরশেদ আলম মাসুমা জুঁই, মো. মোসলেহ উদ্দিন, নূর মোহাম্মদ, কে এম আজিজুর রহমান, কবির হোসেনকে।

এছাড়া সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন নূর মোহাম্মদ এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন আসিফ রিয়াজ, রাজিব হোসেন ফাহিম, মুহা. নুরুর রহমান ফরহাদ, মেহেদী বাবু সাবিহা রুবাব, মিথুন শেখ, মো. শাওন হোসেন, সরোয়ার জাহান মামুন, আল মাহমুদ মুন্না, মেহেদী হাসান নূর, মিথুন হোসেন জয়, শাওন রিজাল রিপন হোসেন ভূঁইয়া, মাহমুদুল হাসান তমাল, ফারদিন সোহাগ, মোহাম্মদ আলী।

এতে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয় মো. মিরাজ হোসাইন, মশিউর রহমান দুর্জয়, মোঃ ইমতিয়াজ হোসেন, কাজী ফাহিম ফয়সাল প্রত্যয়, তানভীর আহামেদ তামীম, সোহেল আহমেদ, এস.এম মাসুদ রানা, এস.কে তুষার, রাজিব হোসেন রানাকে।

নব-নির্বাচিত সকল সদস্যের সক্রিয় অংশগ্রহন ও সহযোগিতায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইসলামিক স্টাডিজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন সামনের এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত