ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

ইবি থানার রতন শেখ জেলার শ্রেষ্ঠ ওসি

  ইবি প্রতিনিধি

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৮, ২১:৪২

ইবি থানার রতন শেখ জেলার শ্রেষ্ঠ ওসি

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন। রোববার জেলার মাসিক কল্যাণ সভায় তাকে শ্রেষ্ঠ ওসি হিসেবে নাম ঘোষণা করেন জেলা পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত।

সভা সূত্রে জানা যায়, সততা ও নিষ্ঠার সাথে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ মাদক প্রতিরোধ, এলাকার সামাজিক দাঙ্গা হাঙ্গামা প্রতিরোধ করে শান্তি প্রতিষ্ঠা, বাল্যবিবাহ প্রতিরোধসহ বিভিন্ন ক্ষেত্রে সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

এছাড়াও গরিব অসহায় সাধারণ মানুষকে তিনি ন্যায় বিচার পেতে সহযোগিতা করা, বিনা মূল্যে জিডি ও মামলা নিয়ে সহযোগিতাসহ তিনি মানুষকে আর্থিক এবং বিভিন্ন পরামর্শ দিয়ে সহযোগিতা করে আসছেন।

এসব বিষয় বিবেচনা করে তাকে কুষ্টিয়া জেলায় শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করা হয়েছে বলে জানা গেছে। পুলিশ জনগণের বন্ধু সেটা তিনি বিভিন্ন কাজের মাধ্যমে প্রমাণ করতে সক্ষম হয়েছেন তিনি।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ জানান, ‘এই পুরস্কার আমার জন্য অনেক আনন্দের ও গর্বের। মানুষের কল্যাণে কাজ করলে সেটি বৃথা যায় না এটি তার উৎকৃষ্ট উদাহরণ। আমার এই পুরস্কার ইবি থানার সকল অফিসার ও ফোর্সকে উৎসর্গ করলাম। আমার কাজের মূল্যায়ণ করার জন্য মাননীয় পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত