ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫০ মিনিট আগে
শিরোনাম

ইবি কর্মকর্তাদের ফের কর্মবিরতি

  ইবি প্রতিনিধি

প্রকাশ : ০৩ মার্চ ২০১৯, ১৬:৪০

ইবি কর্মকর্তাদের ফের কর্মবিরতি

বেতন স্কেল ও চাকরির বয়সসীমা পুনঃ নির্ধারণসহ তিন দফা দাবিতে ফের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচী পালন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় কর্মরত কর্মকর্তারা। একই সাথে দাবি আদায়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে আগামী বুধবার (৬ মার্চ) পর্যন্ত সময় বেধে দিয়েছেন তারা।

রোববার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত দুই ঘণ্টার কর্মবিরতি পালন করেছে বিশ্ববিদ্যালয়ে কর্মরত বিভিন্ন অফিসের কর্মকর্তারা। এসময় তারা বিশ্ববিদ্যালয় প্রশাসন চত্বরে অবস্থান কর্মসূচী পালন করে।

বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমানের সঞ্চালনায় অবস্থান কর্মসূচীতে কর্মকর্তা সমিতির নেত্রীবৃন্দসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা বক্তব্য রাখেন।

কর্মকর্তা সমিতির সভাপতি শামসুল ইসলাম জোহা বলেন, ‘আগামী ৬ মার্চ (বুধবার) পর্যন্ত প্রতিদিন সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত কর্মবিরতি পালন করা হবে। এইসময়ের মধ্যে দাবি আদায় না হলে পরবর্তী কর্মসূচী ঘোষণা করা হবে।

প্রসঙ্গত, পূর্বের ন্যায় ক্যাম্পাসের কর্মঘণ্টা সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত নির্ধারণ, বেতন বৈষম্য দূরীকরণ ও চাকরির বয়সসীমা ৬২ বছরে উন্নীত করার দাবিতে দীর্ঘদিন ধরে আন্দোলন করে আসছে বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতি।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত