ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

হাবিপ্রবি’র ১৩তম ব্যাচের ‘র‌্যাগ ডে’ উদযাপন

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২৩ নভেম্বর ২০১৯, ১৮:২৩

হাবিপ্রবি’র ১৩তম ব্যাচের ‘র‌্যাগ ডে’ উদযাপন

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) ১৩তম ব্যাচের র‌্যাগ ডে ‘অসমান্ত-১৩’ নানা আয়োজনে উদযাপন করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১১টার দিকে হাবিপ্রবি ক্যাম্পাসের টিএসসি ভবনের সামনে ১৩ পাউন্ড ওজনের একটি কেক কেটে ১৩তম ব্যাচের আনুষ্ঠানিকতা শুরু করা হয়।

হাবিপ্রবি’র ১৩তম ব্যাচের সকল শিক্ষার্থীরা ‘১৩তম অসমাপ্ত’ লোঘো সম্বলিত গেঞ্জি পরিহিত এক বর্ণাঢ্য র‌্যালি হাবিপ্রবি ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে ড. এম ওয়াজেদ ভবনের সামনে এসে শেষ করে। পরে ছাত্র জীবনের সমাপ্তিকে স্মরণীয় করে রাখার জন্য একে অপরের গায়ে আবির মাখিয়ে আনন্দ করে এবং সকল ছাত্র-ছাত্রীরা এই দিনটিকে আরোও স্মরণীয় করে রাখার জন্য ফটোসেশন করে রাখে।

জানতে চাইলে পিয্যুস রায়, সাকিল আহমেদ, দোলামনি স্মৃতি, রাকিব আহমেদ, আব্দুল মান্নান বলেন, আজ থেকে আমারদের ছাত্র জীবন শেষ হল। এখন থেকে আমরা আর কখনও আমাদের ১৩ তম ব্যাচের সকল ছাত্র-ছাত্রীদেরকে এক সাথে পাবো না। তাই আজকের দিনটিকে আমাদের বিশ্ববিদ্যালয় জীবনের স্মরণীয় দিন করে রাখার জন্য আমাদের নিজস্ব উদ্যোগে আজকের এই নানা আয়োজন। কর্মজীবনে আজকের দিনটি আমাদেরকে স্মৃতির পাতার তোলা থাকবে।

ছাত্র জীবন শেষ আমাদের মধ্যে অনেকেই ইতিমধ্যে কর্ম জীবনে পর্দাপন করেছে। আমরাও কর্মজীবন শুরু করব। আমাদের নতুন প্রজম্ম নিকট হয়ত আজকের দিনটি গল্পের বিষয় বস্তু হয়ে থাকবে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত