ঢাকা, বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২০, ২১:৫০

প্রিন্ট

শরীয়তপুরের কৃতি সন্তান মুরাদ আহমেদ ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক

শরীয়তপুরের কৃতি সন্তান মুরাদ আহমেদ ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক
জার্নাল ডেস্ক

লন্ডনের অ্যাংলিয়া রাসকিন ইউনিভার্সিটির মেধাবী ছাত্র ও আইন পেশায় জড়িত মুরাদ আহমেদ ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

মুরাদ আহমেদের বাড়ি শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নে। তার বাবা আব্দুস সামাদ নূরী বাংলাদেশ আওয়ামী লীগ ভেদরগঞ্জ উপজেলা শাখার এবং তার দুই ভাই রামভদ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও যুবলীগের বিভিন্ন সাংগঠনিক পদে দায়িত্বরত।

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাবেক ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম দাউদুর রহমান মিনা ও সাধারণ সম্পাদক রসায়নবিদ ডক্টর জাফর ইকবাল বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুক্তরাজ্য শাখার আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ইবশা আহমেদ চৌধুরীকে সভাপতি ও মুরাদ আহমেদকে সাধারণ সম্পাদক করে (৫১ )সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন।

নির্বাচিত হওয়ার পর মুরাদ আহমেদ যুক্তরাজ্যের প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে আলোচনাকালে তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষকে একটি সুখী এবং সমৃদ্ধিশীল দেশ উপহার দেয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলার মানুষের স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য তিনি যে কর্মসূচি এবং পরিকল্পনা হাতে নিয়েছেন সে পরিকল্পনা বাস্তবায়নের জন্য "বঙ্গবন্ধু ফাউন্ডেশন" যুক্তরাজ্য শাখার প্রতিটি নেতাকর্মী সক্রিয়ভাবে কাজ করবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত