ঢাকা, মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১৩ মিনিট আগে

প্রকাশ : ১৫ জুন ২০২১, ০৩:২৯

প্রিন্ট

মালয়েশিয়ায় হাইকমিশন কর্মী হারুনুর রশিদের দাফন সম্পন্ন

মালয়েশিয়ায় হাইকমিশন কর্মী হারুনুর রশিদের দাফন সম্পন্ন

জার্নাল ডেস্ক

মালয়েশিয়ায় অবস্থিত বাংলাদেশ হাইকমিশনের কর্মী হারুনুর রশিদের মরদেহ দাফন করা হয়েছে। গত শনিবার মালয়েশিয়া সময় সকাল সাড়ে ৭টায় কুয়ালালামপুরের আমপাংয়ের নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন মো. হারুনু রশিদ (৬১)।

হারুনুর রশিদের বড় ছেলে মো. ইব্রাহিম খলিল উল্লাহ জানায়, পারিবারিক সম্মতিতে সোমবার কুয়ালালামপুরের সুবাংজায়ার একটি কবরস্থানে তাকে দাফন করা হয়। দীর্ঘদিন তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে হারুনুর রশিদ তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

১৯৭৭ সালের ১ জানুয়ারি বাংলাদেশ হাইকমিশনে যোগদান করেন হারুনুর রশিদ। মালয়েশিয়া কমিউনিটিতে রশিদ ভাই নামে তিনি পরিচিত ছিলেন।

বয়োবৃদ্ধ হারুনুর রশিদের আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, হাইকমিশনার মো. গোলাম সারওয়ার, ডেপুটি হাইকমিশনার (মিনিস্টার) খোরশেদ এ খাস্তসীর, প্রতিরক্ষা উপদেষ্টা কমোডর মোস্তাক আহমেদ, কাউন্সেলর শ্রম মো. জহিরুল ইসলাম, কাউন্সেলর শ্রম ২য় মো. হেদায়েতুল ইসলাম মন্ডল, কাউন্সেলর পাসপোর্ট ও ভিসা মো. মশিউর রহমান তালুকদার, কাউন্সেলর বাণিজ্যিক মো. রাজিবুল আহসান, কাউন্সেলর রাজনৈতিক তাহমিনা বেগম, কাউন্সেলর কন্স্যুলার জি এম রাসেল রানা, প্রথম সচিব (রাজনৈতিক) ও দূতালয় প্রধান রুহুল আমিন, প্রথম সচিব শ্রম ফরিদ আহমদসহ দূতাবাসের সকল শ্রেণির কর্মকর্তারা।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত