ঢাকা, বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ৬ মিনিট আগে

নিউইয়র্কে 'টাকার জন্য' বাংলাদেশিকে খুন

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২১, ১৩:২৬

নিউইয়র্কে 'টাকার জন্য' বাংলাদেশিকে খুন
ছবি: সংগৃহীত
জার্নাল ডেস্ক

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক নগরীর ম্যানহাটনে ফুড ডেলিভারি দিতে গিয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। নিহত বাংলাদেশি সালাহ উদ্দিন বাবলুর বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার ২ নং নদনা ইউনিয়নের হাটগাঁও এলাকায়।

শনিবার ভোরে এ প্রবাসীকে ছুরিকাঘাত করে তার মোটরসাইকেলটি ছিনতাই করা হয়। এরপর দুপুরে ম্যানহাটনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার মৃত্যুতে বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। খবর এবিসি নিউজ।

পুলিশ জানিয়েছে, শুক্রবার দিবাগত রাত ১টা ৫০ মিনিটের দিকে স্থানীয় রুজভেল্ট পার্কের কাছে লোয়েস্ট ইস্ট সাইডের হেস্টার স্ট্রিটে ৫১ বছর বয়সী ব্যক্তিকে মুখে রক্ত ও পেটে ছুরিকাঘাত করা অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখেন পুলিশ। এরপর তাকে নিয়ে যাওয়া হয় ম্যানহাটনের বেলভিউ হাসপাতালের জরুরি বিভাগে। কর্তব্যরত ডাক্তার তাকে লাইফ সাপোর্টে স্থানান্তর করেন। লাইফ সাপোর্টে থাকা অবস্থায় শনিবার দুপুরে তিনি মৃত্যুবরণ করেন।

এরই মধ্যে পার্ক থেকে খুনের আলামত উদ্ধার করেছে পুলিশ। তদন্তের স্বার্থে ম্যানহাটনে রুজভেল্ট পার্ক বন্ধ করে দেয়া হয়েছে। খুনিকে খুজছে পুলিশ।

নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার ২নং নদনা ইউনিয়নের হাটগাঁও গ্রামে নিহত বাবলুর গ্রামের বাড়ি। জীবিকার তাগিদে ৪ বছর আগে যুক্তরাষ্ট্রে যান তিনি।

বাংলাদেশ জার্নাল/এমজে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত