ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

প্রথম সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্যে সেই পাখি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০২ জানুয়ারি ২০২০, ১৭:৫৬

প্রথম সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্যে সেই পাখি

মুক্তির অপেক্ষায় রয়েছে কলকাতার সিনেমা ‘লাভ আজ কাল পরশু’। একেবারে নতুন জুটি নিয়ে ছবিটি পরিচালনা করেছেন প্রতিম ডি গুপ্তা। ছবিতে অর্জুনের সঙ্গে জুটি বেঁধেছেন স্টার জলসার ‘বোঝেনা সে বোঝে না’ সিরিয়ালের পাখি খ্যাত মধুমিতা সরকার।

একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন সেই মধুমিতা। ছোটপর্দায় তার জনপ্রিয়তাও তুঙ্গে। কখনই ‘পাখী’, কখনও ‘ইমন’- সব চরিত্রেই দর্শকদের খুব কাছে পৌঁছে গিয়েছেন তিনি। কিন্তু এবার প্রথমবার বড়পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে এই অভিনেত্রীর।

সিরিয়ালে মধুমিতা যতটাই ‘পাশের বাড়ির মেয়ে’ ইমেজ ধরে রাখুক না কেন, ছবিতে সে যথেষ্ট সাহসী। সম্প্রতি সিনেমাটির টিজার প্রকাশিত হয়েছে। টিজারে অর্জুনের সঙ্গে বেশ ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে মধুমিতাকে। প্রাথমিকভাবে দেখে মিষ্টি রোমান্টিক ছবি বলেই মনে হচ্ছে। তবে এর মধ্যে অন্য কোনও ট্যুইস্ট আছে কিনা, তা এখনও স্পষ্ট নয়।

টিজারের একটি অংশে রয়েছে তিনটি জুটির নাম। অভিরূপ-তৃপ্তি, অভিজিৎ-তৃণা আর অভিষেক-তাপসী। যদিও ১ মিনিটের টিজারে এর থেকে বেশি কিছু জানা যায়নি। তবে এই টিজারে শুধু একটা শয্যা দৃশ্যই নয়, জলের তলায় দু’জনের চুম্বন দৃশ্যও রয়েছে।

টেলিভিশনে যশের বিপরীতে মধুমিতার স্ক্রিন প্রেজেন্স বিশেষ পছন্দ ছিল দর্শকের। এবার জুটি বেঁধেছেন অর্জুনের সঙ্গে তাও বড় পর্দায়। ছবির প্রথম ঝলকেই ধরা পড়ল অর্জুন-মধুমিতার রসায়ন। আশা করা যাচ্ছে তাদের স্ক্রিন প্রেজেন্স মোহিত করবে বাংলা ছবির দর্শকদের।

শোনা যাচ্ছে, এই ছবিতেই গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে পাওলি দামের। যদি তাই হয় তাহলে পরিচালকের সঙ্গে পঞ্চম ছবিতে কাজ করবেন পাওলি দাম। এই ছবির মধ্যে দিয়েই টলিউডের প্রথম সারির প্রযোজনা সংস্থার তালিকায় নাম জুড়ল প্রতীম ডি গুপ্তর।

এস ভি এফ প্রযোজিত ‘লাভ আজ কাল পরশু’ সিনেমাটি আসছে ভালবাসা দিবসে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে বলে জানা যায়।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত