ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৬ মিনিট আগে
শিরোনাম

এবার গাইলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সঞ্চিতা (ভিডিও)

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২০, ১৬:৫৫

এবার গাইলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সঞ্চিতা

সঞ্চিতা দত্তের শুরুটা সুন্দরী খোঁজার প্রতিযোগিতা মিস ওয়ার্ল্ড বাংলাদেশে মাধ্যমে। ২০১৭ সালের সে প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়েছিলেন সঞ্চিতা। এরপর একাধিক ওভিসি, নাটকে দেখা গেছে তাকে।

সম্প্রতি কাজ শেষ করেছেন আরটিভির জন্য নির্মিত ধারাবাহিক নাটক তোলপাড় এর। তবে এবার দর্শক শ্রোতাদের সামনে একেবারে একটি ভিন্ন পরিচয়ে হাজির হয়েছেন তিনি। প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মাল্টিমিডিয়ার ব্যানারে প্রকাশিত হয়েছে সঞ্চিতার প্রথম গান ‘মায়ার শরীর’। ছোটোবেলা থেকেই গান শিখেছেন সঞ্চিতা। কিন্তু মৌলিক গানে এবারই তার অভিষেক হলো।

গান প্রসঙ্গে সঞ্চিতা বলেন, ‘সবসময়ই গুনগুন করে গান গাই। আর শেখাটা ছোটোবেলা থেকেই। ক্যামেরার সামনে কাজ শুরু করায় গান নিয়ে সেভাবে ভাবা হয়নি। এবার একটি শর্টফিল্ম করতে গিয়ে গানটি গেয়ে ফেললাম। মিউজিক ভিডিওতেও কাজ করেছি আমি।'

‘নট এ লাভ স্টোরি’ শীর্ষক শর্টফিল্মের জন্য নির্মিত এই গানটি লেখার পাশাপাশি ভিডিও পরিচালনা করেছেন স্ম্যাক আজাদ। গানের সুর করেছেন আহমেদ মুনীফ ও সঙ্গীত পরিচালনা করেছেন দীন ইসলাম শাহরুখ। গানের ভিডিওতে সঞ্চিতার সঙ্গে অভিনয় করেছেন নাঈফ তাহসিন।

মিজু ক্রিয়েশনের প্রযোজনায় ভিডিওটির সম্পাদনা ও রঙবিন্যাস করেছেন রনি শিকদার জিতু। শর্টফিল্মটি শিগগিরই লায়নিক মাল্টিমিডিয়ার ব্যানারে রিলিজ হবে বলে জানা গেছে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন-

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত