ঢাকা, বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

পরমব্রত এবার ক্রাইম রিপোর্টার

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২০, ১৮:৪৭

পরমব্রত এবার ক্রাইম রিপোর্টার

জীবন চলার পথে নানামুখী অভিজ্ঞতার শিকার হতে হয় একজন রিপোর্টারের। আর সেটা যদি হয় ক্রাইম রিপোর্টার,তাহলে তো কথাই নেই। তখন জীবনে চড়াই-উতরাইটা অনেক বেড়ে যায়। এমনই এক রিপোর্টারের গল্প উঠে এসেছে ‘শকুনের লোভ’ ছবিতে। এতে প্রধান চরিত্রে অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায়।

সম্প্রতি ছবিটির একটি পোস্টার প্রকাশিত হয়েছে। সেখানে দেখা গিয়েছে এক পুলিশকর্তার সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত ‘রিপোর্টার’ পরমব্রত। তার নিচে একটি খবরের কাগজ। সেখানে হেডলাইন ‘পারসি মহিলা খুনের মামলা’। পোস্টারের ক্যাপশনেও তেমনই ইঙ্গিত দিযেছেন অভিনেতা পরমব্রত। তিনি লিখেছেন, ছবিটি এক ক্রাইম রিপোর্টারের গল্প। যে ১৬ বছরের পুরনো খুনের রহস্যভেদের জন্য নিজের জীবনের ঝুঁকি নিয়েছে। সে কি সফল হতে পারবে? রহস্যভেদই বা হবে কী করে? এই নিয়েই ছবি।

ছবিটি পরিচালনা করছেন অনিন্দ্য বিকাশ দত্ত। চিত্রনাট্য লিখেছেন সাংবাদিক সুরবেক বিশ্বাস। পরমব্রত ছাড়াও ছবিতে দেখা যাবে জয় সেনগুপ্ত ও তুহিনা দাসকে। ফেব্রুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।

এই ছবিটি ছাড়া পরমব্রতর হাতে এখন রয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক। ছবিতে যুবক সৌমিত্র চট্টোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে। আর প্রৌঢ় বয়সে নায়কের ভূমিকায় থাকবেন স্বয়ং সৌমিত্র। ছবিটি পরিচালনাও করবেন তিনি। এছাড়া তাঁর হাতে রয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘দ্বিতীয় পুরুষ’। এই ছবিতে তাঁর সঙ্গে থাকবেন অনির্বাণ ভট্টাচার্য ও রাইমা সেন। ছবিটি ‘বাইশে শ্রাবণ’-এর সিক্যুয়েল। পুলিশ আধিকারিকের অভিজিৎ পাকড়াশীর ভূমিকায় ধরা দেবেন পরমব্রত।

এছাড়া শোনা যাচ্ছে, এবছরই নাকি বিয়ে করতে চলেছেন অভিনেতা। নেদারল্যান্ডের বান্ধবী ইকার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। যদিও এনিয়ে অভিনেতা এখনও কিছুই বলেননি।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত