ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

উষ্ণতা ছড়ালেন নায়িকা নুসরাত

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২০, ১৮:২০

উষ্ণতা ছড়ালেন নায়িকা নুসরাত

বিয়ের পর প্রথম ছবি নিয়ে হাজির হলেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। রাজনীতি নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় অনেক দিন ধরেই পর্দায় দেখা মিলছে না এই অভিনেত্রীর। অবশেষে দেখা দিলেন এই নায়িকা। ‘অসুর’ সিনেমা দিয়ে পশ্চিমবঙ্গের সুপারস্টার জিতের বিপরীতে ফিরেছেন নুসরাত।

বিয়ের পর সিনেমা দিয়ে ফিরতে না ফিরতেই যোগ হলো আনন্দের খবর। প্রতিবারের মত এবারও কলকাতায় আয়োজন করা হয় ২৮তম কালাকার অ্যাওয়ার্ডের। আর সেই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ‘ইউথ আইকন অ্যাওয়ার্ড’ জিতেছেন এই নায়িকা। এই অ্যাওয়ার্ড নিতে অনুষ্ঠানে লাল রঙের গাউন পরে হাজির হয়ে সবাইকে চমকে দেন নুসরাত।

নিজের ইনস্টাগ্রামে সেই লাল গাউন পরা ছবি পোস্ট করেছেন নুসরাত। সেসব আবেদনময়ী ছবিতে বইছে লাইক কমেন্টের ঝড়। নতুন সাজে প্রিয় নায়িকাকে পেয়ে বেশ উচ্ছ্বসিত ভক্তরা।

এদিকে অভিনয়ের পাশাপাশি বর্তমানে নিজের লোকসভা কেন্দ্র বসিরহাট নিয়েও ব্যস্ত নুসরাত জাহান। এছাড়াও অংশ নিয়েছেন সম্প্রতি টিএমএম ম্যাগাজিনের ফটোশুটেও । যেখানে স্বামী নিখিল জৈনকে নিয়ে ফটোশুটে পাওয়া যায় তাকে। সম্প্রতি নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মিছিলেও প্রথম সারিতে দেখা যায় নুসরাত জাহানকে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত