ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে মাহির ‘মন দেব মন নেব’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১১ জানুয়ারি ২০২০, ১২:৫২  
আপডেট :
 ১১ জানুয়ারি ২০২০, ১৫:০২

ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে মাহির ‘মন দেব মন নেব’

অনেকদিন ধরেই পর্দায় দেখা যাচ্ছে না ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহিকে। গেল বছরের মাঝামাঝি সময়ে ‘অবতার’ সিনেমা নিয়ে পর্দায় হাজির হয়েছিলেন এই নায়িকা। এরপর আর দেখা যায়নি তাকে। তবে নতুন বছরে মুক্তি পেতে যাচ্ছে তার ‘মন দেব মন নেব’ সিনেমাটি।

আসছে ফেব্রুয়ারিতে ভালবাসা দিবস উপলক্ষ্যে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে বলে নিশ্চিত করেন ছবিটির নির্মাতা রবিন খান। নির্মাতা জানান, আগামী সোমবার ছবিটি সেন্সর বোর্ডে জমা দেব। ছাড়পত্র পাওয়ার পর থেকেই ছবিটির প্রচারে নামবো। ভালোবাসা দিবসে অর্থাৎ ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহেই ছবিটি মুক্তি দিতে চাই।

তিনি আরও বলেন, গেল বছরের শুরুর দিকে ছবিটির শুটিং শেষ হয় এবং মার্চ ও এপ্রিল নাগাদ ডাবিংসহ ছবিটির সব কাজ শেষ করি। গত বছরটা সিনেমার জন্য উপযুক্ত সময় মনে হয় নি বলে মুক্তি দেই নি। তবে এই বছরটা বেশ সম্ভাবনাময় মনে হচ্ছে, তাই এখনই ছবিটা মুক্তি দিতে চাই।

রোমান্টিক গল্পে প্রেমের এই সিনেমাতে মাহিয়া মাহির সঙ্গে জুটি বেঁধেছেন ‘তুখোড়’ খ্যাত শিবলী নোমান। ঢাকা, বান্দরবানসহ দেশের নানা অঞ্চলের মনোরম সব লোকেশনে এই ছবির শুটিং হয়েছে। ছবিতে রয়েছে বেশ কিছু রোমান্টিক ও নান্দনিক গান।

আর কে মুভিজ প্রযোজিত এ সিনেমাতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কবরী, সুব্রত, মারুফ, চৈতী, গাজী রাকায়েত, বড়দা মিঠু, আমীর সিরাজী, সমাপ্তিসহ অনেকে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত