ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বিয়ে করছেন ফারহান-শিবানী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২০, ১৩:২৬

বিয়ে করছেন ফারহান-শিবানী

আবারও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড তারকা ফারহান আখতার। পাত্রী অভিনেত্রী-সঞ্চালক শিবানী দান্ডেকর। এক ভারতীয় দৈনিকের সূত্র অনুযায়ী, এই বছরের শেষেই সম্ভবত এক হচ্ছে চার হাত। সেই হিসেবে এখন থেকেই চলছে তাদের বিয়ের কেনাকাটা।

বছরের শুরুতেই বিয়ে করে নিতেন শিবানী-ফারহান। কিন্তু এই বছরের অক্টোবরের ২ তারিখে মুক্তি পাবে ফারহানের ছবি ‘তুফান’। সেই ছবি নিয়ে ভীষণ ব্যস্ত অভিনেতা। আর সে জন্যই আপাতত বিয়ের প্ল্যান একটু পিছিয়ে গিয়েছে।

শোনা যায়, ২০১৯-এই চুপি চুপি আংটি বদল নাকি সেরে ফেলেছিলেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় হবু বর-কনের ঘনিষ্ঠ পোস্ট দেখে যে কেউ বলতে বাধ্য হবেন ‘পারফেক্ট ম্যাচ’। এটা হবে ফারহানের দ্বিতীয় বিয়ে।

এর আগে সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানীর সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল ২০০০ সালে। তাঁদের দুই মেয়ে রয়েছে, শাক্য এবং আকিরা। ২০১৭-এ বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। এর পরেই শিবানীর সঙ্গে সম্পর্কে জড়ান ফারহান।

আইপিএলে শিবানীর সঞ্চালনা মন কেড়েছিল দর্শকদের। সঞ্চালনার পাশাপাশি ভাল গানও করেন শিবানী। ‘রয়’, ‘সুলতান’-সহ বেশ কিছু ছবিতে অভিনয়ও করেছেন তিনি। তাঁর বোন অনুষাও বলিউড দুনিয়ার পরিচিত মুখ। বিভিন্ন রিয়ালিটি শো-তে সঞ্চালকের ভূমিকায় দেখা যায় তাঁকেও। জনপ্রিয় অভিনেতা কর্ণ কুন্দ্রার সঙ্গে সম্পর্কে রয়েছেন অনুষা।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত