ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

নিজের প্রেম নিয়ে মুখ খুললেন সোহিনী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২০, ১৪:৪৩

নিজের প্রেম নিয়ে মুখ খুললেন সোহিনী

ওপার বাংলার অভিনেত্রী সোহিনী সরকার। বেশ কিছু ছবিতে অভিনয় করেই এসেছেন আলোচনায়। নান্দনিক অভিনয়ে কুড়িয়েছেন প্রশংসা। এই অভিনেত্রীর প্রেম নিয়ে অনেক কানাঘোষা চললেও স্বীকার করেন নি তিনি।

তবে এবার জানা গেল এই অভিনেত্রী প্রেম করছেন অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে। অভিনেত্রীর ভাষ্য, তারা সম্পর্কে রয়েছেন। এই জুটির কাছে দাবি ছিল, ফটোসেশনে তাঁদের কেমিস্ট্রি যেন ধরা পড়ে।

সোহিনী জানান, ‘দার্জিলিংয়ের রাস্তায় আমি শাহরুখ আর রণজয় কাজল হয়ে, বিছুটি পাতা দিয়ে আমায় প্রপোজ় করেছিল।

রণজয় বললেন, ‘একসঙ্গে প্রথম কাজ ছিল ‘জাজমেন্ট ডে’ সিরিজ়। এর আগে কেবল ফটোশুট করেছি একসঙ্গে। বন্ধুত্ব অবশ্য ২০১৩ থেকেই। শুরু থেকে আমাদের সম্পর্ক ছিল খুব মজার, এখনও তাই। একে অপরকে খোঁচা দিয়ে কথা বলতে মজা পাই। প্রেমে পড়ি দার্জিলিংয়েই।’

শুটিং চলাকালীন সোহিনী অসুস্থ হয়ে পড়েছিলাম। পুরো দায়িত্ব একা কাঁধে তুলে নিয়েছিলেন রণজয়! পড়ে গিয়েছিলাম আমি। নার্ভের সমস্যা দেখা দেওয়ায় অ্যাম্বুল্যান্সে করে শুটিংয়ে পৌঁছাতাম। রণ তখন যে ভাবে সাহায্যের হাত বাড়িয়েছিল, আমার পাশে ছিল, তার পর ওকে না ভালবেসে পারিনি। আমাদের বন্ডিং স্ট্রং। এটা নিয়ে কোনও সন্দেহ নেই। যোগ করেন সোহিনী।

গুঞ্জন আছে, সোহিনী এর আগে অনেক বার প্রেমে পড়েছেন। ‘ভূমিকন্যা’র সময়ে অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে তাঁর গভীর প্রেম ছিল বলেই শোনা গিয়েছিল।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত