ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

বয়ফ্রেন্ড নিয়ে আসছেন ফারিন

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২০, ১৬:৪৪

বয়ফ্রেন্ড নিয়ে আসছেন ফারিন

মাত্র অল্প সময়ের ক্যারিয়ারে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন টিভি পর্দার এই সময়ের ব্যস্ত অভিনেত্রী তাসনিয়া ফারিন। সারাবছরই নাটকের শুটিং নিয়ে ব্যস্ত থাকেন। অন্যান্য ব্যস্ত তারকাদের চেয়ে কোন অংশেই কম নয় তার ব্যস্ততা। অভিনয় গুণেই দর্শকদের কাছে পৌঁছাতে পেরেছেন।

অভিনয়ের দিকেই নিজেকে থিতু করে রেখেছেন। বিভিন্ন সময়ে তার প্রেম নিয়ে বিভিন্ন কথা আসলেও সেগুলো নিয়ে কিছুই বলেন নি। জানিয়েছিলেন তার কোন বয়ফ্রেন্ড নেই। পড়াশোনা আর অভিনয় নিয়ে আপাতত মনযোগী তিনি।

তবে সেই ফারিন এবার বয়ফ্রেন্ড নিয়ে হাজির হতে যাচ্ছেন। আসছে ভালোবাসা দিবসেই দেখা দিবেন। তার বয়ফ্রেন্ডের নাম মুশফিক আর ফারহান। না, বাস্তবে নয়। তাদেরকে দেখা যাবে নাটকের গল্পে। সম্প্রতি তারা জুটি হয়ে একটি নাটকে অভিনয় করেছেন। নাম ‘বয়ফ্রেন্ড উইথ বেনিফিটস’।

সমকালীন তারুণ্যের ভালোবাসার গল্পের নাটকটি রচনা করেছেন মুনতাহা বৃত্তা এবং পরিচালনা করেছেন হাবিবুর রহমান হাবিব। নাটকটি প্রযোজনা করেছেন তৌহিদুল ইসলাম তৌহিদ।

এই নাটক প্রসঙ্গে ফারিন বলেন, ‘মজার একটি নাটক। সুন্দর গল্প। তারুণ্যে প্রেম এখানে ফুটে উঠেছে। আছে সামাজিক বার্তাও। কাজটি করতে গিয়ে পুরো টিম খুব উপভোগ করেছি। আমার বিশ্বাস এই নাটকটি ভালো লাগবে দর্শকের।’

আসছে বিশ্ব ভালোবাসা দিবসে দেশের যেকোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে ‘বয়ফ্রেন্ড উইথ বেনিফিটস’ নাটকটি প্রচারিত হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত