ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

সারিকার প্রেমে ইরফান সাজ্জাদ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২০, ১৩:১৩

সারিকার প্রেমে ইরফান সাজ্জাদ

তারুণ্য যখন ছুঁই ছুঁই তখন প্রত্যকে তরুণ তরুণীর জীবনেই প্রেম আসে। প্রেম একটা মোহ, যেই মোহে সবাই এক সময় হারিয়ে যায়। যার জীবনে প্রেম আসে সে খুব ভালো বোঝে প্রেমের মর্ম। প্রেম এসেছিলো ইরফান সাজ্জাদ ও সারিকার জীবনে। কখনো প্রকৃতির ভিড়ে, কখনো জিমে সব খানে এক সঙ্গে দেখা মেলে তাদের।

সত্যিকারের ভালোবাসার ছোঁয়া কি সহজে সবাই পায়? অহংকার, জেদ মাঝে মধ্যে সব উল্টে পাল্টে দেয়। তেমনি প্রেমের মাঝ পথেই তুমুল ঝগড়া লেগে যায় ইরফান-সারিকার। তারপর কী হয়? দেখা যাবে ‘এন আফেয়ার’ নামের একটি নাটকে।

জাফরীন সাদিয়ার রচনায় ভালোবাসা দিবসকে সামনে রেখে নাটকটি নির্মাণ করেছেন হাসান রেজাউল। জাফরীন ষ্টুডিও প্রযোজনা সংস্থার অধীনে নাটকটি প্রযোজনা করেছেন মিশকাত আনজুুম চৌধুরী ও জাফরীন সাদিয়া।

হাসান রেজাউল বলেন, ‘ভালোবাসা দিবস উপলক্ষ্যে একটা রোমান্টিক গল্পের নাটক নির্মাণ করলাম। ভালোবাসার আনন্দ বেদনা, দ্বন্দ্ব এসব ফুটে উঠবে এই নাটকে। আশা করি সবার ভালো লাগবে।

ইরফান সাজ্জাদ ও সারিকা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন মাহাদী হাসান পিয়াল, পাপিয়া, সোহানী প্রমুখ।নাটকের সংগীত আয়োজন করেছেন পিরান খান ও ইশতিয়াক হোসাইন।

নির্মাতা জানালেন, আসছে ভালোবাসা দিবসে কোনো একটি টিভি চ্যানেল ও জাফরীন ষ্টুডিও ইউটিউবে চ্যানেল এ নাটকটি প্রচারিত হবে।

এর আগে সৈয়দ শামসুল হকের ‘একদিন অরণ্যে’ গল্প অবলম্বনে ‘মাউথ অর্গান’, প্রখ্যাত উপন্যাসিক জহির রায়হানের ‘শেষ বিকেলের মেয়ে’ উপন্যাস থেকে টেলিফিল্ম নির্মাণ করেছেন হাসান রেজাউল। এছাড়া সাহিত্যনির্ভর বেশ কিছু নাটক নির্মাণ করেছেন তিনি। এই নির্মাতার উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে আছে ‘চুমকী’, ‘বিপরীত তমসায়’, ‘ল্যাবরেটরি’, ‘আদর্শ লিপি’ ‘নীল রংধনু’, ‘এখন তুমি কেমন আছো’, ‘প্রেম তুমি আমি’, ‘জলছবি’ প্রভৃতি।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত