ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

সিয়ামের ছবিতে বলিউডের আরমান মালিক ও পলক

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২০, ১৩:৩৫

সিয়ামের ছবিতে বলিউডের আরমান মালিক ও পলক

‘বলো দো না জারা’, ‘ওয়াজা তুম হো’ কিংবা ‘তুম হে আপনা বানানে কা’, ‘জাব তাক’, ‘হুয়া হে আজ পেহেলি বার’ কিংবা সানি লিওনের মাস্তিজাদের ‘রোম রোম রোমান্টিক’ এর মত জনপ্রিয় গানগুলোর শিল্পী বলিউডের আরমান মালিক। নতুন প্রজন্মের সংগীতশিল্পীদের মধ্যে তার জনপ্রিয়তা এখন তুঙ্গে।

বলিউডের বাইরে বাংলা গানও করেছেন তিনি তবে সেটা কলকাতার সিনেমায়। নতুন খবর হলো, এবার প্রথমবারের মতো বাংলাদেশের সিনেমার গানে কণ্ঠ দিলেন ‘হুয়া হে আজ পেহেলি বার’ খ্যাত এই কণ্ঠশিল্পী।

তরুণ নির্মাতা এম রাহিম পরিচালিত ‘শান’ সিনেমার একটি গান গেয়েছেন তিনি। আহমেদ হুমায়ূনের সুর ও সংগীতে ‘দেখলে তোমাকে’ শিরোনামের গানে সম্প্রতি কণ্ঠ দিয়েছেন আরমান। গানটি লিখেছেন প্রসেন। মুম্বাইয়ের একটি স্টুডিওতে এই গানের রেকর্ড সম্পন্ন হয়েছে। গানটিতে আরমানের সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন বলিউডের আরেক জনপ্রিয় কণ্ঠশিল্পী পলক মুছাল।

আরমান মালিক গানটি করে বেশ উচ্ছ্বসিত বলে জানান ‘শান’ সিনেমার পরিচালক। তিনি বলেন, ‘বাংলাদেশের সিনেমার গানে কণ্ঠ দিতে পেরে আরমান খুব আনন্দিত। একটা নতুন ইন্ডাস্ট্রিতে যাত্রা হলো তার। তিনি প্রত্যাশা করেন তার গানটি এদেশের শ্রোতারা গ্রহণ করবেন।’

এম রহিম পরিচালিত ‘শান’ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও পূজা চেরী।এতে আরও অভিনয় করছেন তাসকিন রহমান। নির্মাতার ভাষ্য, সবকিছু ঠিক থাকলে চলতি বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পাবে ‘শান’।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত