ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

ছোট পর্দায় অভিষেক ইন্দ্রানীর, সঙ্গে মিলন

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২০, ১৩:৪৫  
আপডেট :
 ২৩ জানুয়ারি ২০২০, ১৫:৪৩

ছোট পর্দায় অভিষেক ইন্দ্রানীর, সঙ্গে মিলন

নাচ-গান নিয়ে বেড়ে উঠলেও মনের মধ্যে সুপ্ত বাসনা ছিল অভিনয় করার। মনের মধ্যে লালন করা সেই স্বপ্নের সিঁড়িতে পা দিলেন ইন্দ্রানী দাশ। গেল বছরের শেষের দিকে ‘আরটিভি ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’ আয়োজিত সুন্দরী প্রতিযোগীতায় অংশ নিয়ে বিজয়ীর মুকুট জয় করেছিলেন নড়াইলের এই সুন্দরী।

প্রথমবার কোন সুন্দরী প্রতিযোগীতায় অংশ নিয়েছেন তিনি। শুধু তাই নয়, এবার ছোট পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে এই সুন্দরীর। প্রথমবারের মত মূল চরিত্রে অভিনয় করলেন নাটকে। নাটকের নাম ‘সেল ফোন’। এটি সময়ের গল্প ধারবাহিকের একটি বিশেষ পর্ব। পর্বটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ইন্দ্রানী। নাটকটিতে ইন্দ্রানীকে দেখা যাবে আনিসুর রহমান মিলনের বিপরীতে। আনিসুর রহমান রাজীবের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান।

প্রথমবার নাটকে অভিনয় প্রসঙ্গে ইন্দ্রানী বলেন, অভিনয় বিষয়টা আসলে অনেক কঠিন। ‘আরটিভি ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’ ছিল আমার অংশ নেওয়া প্রথম কোন বিউটি পেজেন্ট। এরপর নাটকে অভিনয় করলাম। এটা আমার জন্য অনেক বড় একটা পাওয়া। তপু ভাই তার নাটকে আমাকে একটা সুযোগ দিয়েছেন তার জন্য কৃতজ্ঞ। কাজটি করার ক্ষেত্রে তিনি আমাকে ভীষণ সহযোগীতা করেছেন। আমি যেহেতু একদমই নতুন অভিনয় প্রসঙ্গে অনেক কিছুই জানিনা। তিনি আমাকে যথেষ্ঠ সহযোগীতা করেছেন। চেষ্টা করবো ভালো ভালো কাজ করে যাওয়ার।

ইন্দ্রানী প্রসঙ্গে নির্মাতা তপু খান বলেন, বিউটি পেজেন্ট থেকে বের হওয়ার পর আমি তাকে আমার নাটকে একটা ব্রেক দিলাম। এটা তার প্রথম নাটক কিন্তু তার অভিনয় দেখে আমি নিজেই অবাক হয়ে গেলাম। এত সুন্দর অভিনয় করে! আমি জানতে পারি সে নাট্যতত্ত্ব নিয়ে পরাশোনা করছে যার কারণে তার অভিনয়ের ভীতটা শক্ত। চেষ্টা করলে অনেক দূর যাবে সে।

নড়াইলের মেয়ে ইন্দ্রানী প্রাচ্যের অক্সফোর্ড ঢাকা বিশ্ববিদ্যালয়ে থিয়েটার এন্ড পারফর্মেন্স স্টাডিজ বিষয় চতুর্থ বর্ষে পড়ছে। পড়াশোনার পাশাপাশি আরটিভির বঙ্গবন্ধু গোল্ডকাপ এক্সট্রা ও প্রবাস বিনোদন নামে দুটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন।

সময়ের গল্প নাটকটি প্রচারিত হচ্ছে প্রতি রবি ও সোমবার, আরটিভিতে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত