ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

শেষের পথে হিরণ-শর্মিষ্ঠা জুটির ‘ছদ্মবেশী’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২০, ১৫:৪০

শেষের পথে হিরণ-শর্মিষ্ঠা জুটির ‘ছদ্মবেশী’

ওপার বাংলার চকলেট বয় হিরো হিরণ চ্যাটার্জি এখন বেশ ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি মুক্তি পাওয়া ‘জিও জামাই’ মুক্তির পর এখন কাজ করছেন ‘ছদ্মবেশী’ সিনেমাতে। নেহাল দত্ত পরিচালিত এই ছবিতে হিরণের সঙ্গে জুটি বেঁধেছেন ‘রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম’ ও ‘গৌরীদান’ দিয়ে প্রশংসিত হওয়া অভিনেত্রী শর্মিষ্ঠা আচার্য।

বেশ অনেকদিন আগেই শুরু হয়েছে ছবিটির শুটিং। এখনও চলছে। বাকি রয়েছে গানের কাজ ও ডাবিং। পোস্ট প্রোডাকশন শেষেই নাম লেখাবে মুক্তির মিছিলে। এই ছবিটিতে প্রথমবারের মত জুটি বেঁধেছেন হিরন ও শর্মিষ্ঠা। আগামী দূর্গা পূজোয় ছবিটি মুক্তি পাবে বলে জানা যায়।

‘ভালোবাসা ভালোবাসা’ খ্যাত নায়ক হিরণ বাংলাদেশ জার্নালকে বলেন, খুবই সুন্দর একটা গল্পের ছবি। ছবিতে আমার সাথে রয়েছেন শর্মিষ্ঠা। খুবই ভালো একটা মেয়ে। আগে সিরিয়ালে কাজ করলেও সিনেমাতে নতুন। আমি নতুনদের সাথে কাজ করতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। এর আগে অনেক নতুন সহশিল্পীদের সাথে কাজ করেছি। আর পরিচালক বেশ যত্ন নিয়ে কাজটা করছেন। আশা করছি দর্শকরা আমাদের জুটিটাকে পছন্দ করবেন।

তিনি আরও বলেন, এই ছবিতে আরও অনেকেই অভিনয় করছেন, যার যার জায়গা থেকে সবাই বেশ ভালো। আর একটা বিষয় না বললেই নয়, এখানে আমার সাথে কাজ করছেন মহানায়ক উত্তম কুমারের এক সময়ের নায়িকা লিলি চক্রবর্তী। এটা আরও বেশি ভাল লাগছে। উত্তম কুমারের মত মানুষের সঙ্গে তো অভিনয় করার সুযোগ হয়নি, উনার নায়িকার সঙ্গে কাজ করতে পারছি এটা আনন্দদায়ক। অনেক কিছু জানছি, শিখতে পারছি অনেক কিছু।

ছবিটির নায়িকা শর্মিষ্ঠা বলেন, মেগা সিরিয়াল থেকে সিনেমায় কাজ করছি। এটা আমার দ্বিতীয় সিনেমা। সিনেমার জন্য আমি একেবারেই নতুন বলা যায়। তারপরও আমার সহশিল্পী হিরণ দা আমাকে বেশ সহযোগিতা করছেন কাজের ক্ষেত্রে। খুবই সুন্দর একটা গল্পের ছবি। গল্পটা একদমই অন্যরকম, দর্শকরা না দেখলে বুঝতে পারবেন না। এমন একটা চরিত্রে আমাকে কাজ করার সুযোগ দেওয়ার জন্য পরিচালককে অনেক ধন্যবাদ।

প্রসঙ্গত, নবাব নন্দিনী সিনেমা দিয়ে ২০০৭ সালে কোয়েল মল্লিকের বিপরীতে চলচ্চিত্রে অভিষেক ঘটে হিরণের। এরপর শ্রাবন্তীর সঙ্গে ‘ভালোবাসা ভালোবাসা’ সিনেমা দিয়ে আলোচনায় আসেন তিনি। পান প্রচুর জনপ্রিয়তা। এরপর একে একে চিরসাথী, জ্যাকপট, মা আমার মা, রিস্ক, মন যে করে উড়ু উড়ু, মাচো মাস্তানা, লে হালুয়া লে, মজনু সহ অনেক হিট সিনেমা উপহার দেন এই নায়ক।

অন্যদিকে ‘গৌরিদান’ মেগা সিরিয়াল দিয়ে টেলিভিশনে অভিনয় শুরু করেন শর্মিষ্ঠা। এরপর রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম দিয়ে পরিচিত পান। এরপর মুখোশের আড়ালে, অরক্ষণীয়া, এরাও শত্রু মেগা সিরিয়ালে কাজ করেন। ২০১৭ সালে সুব্রত হালদার পরিচালিত ‘মন শুধু তোকে চাই’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে এই নায়িকার।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত