ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

শাকিব-অপুকে এক করবেন অমিত হাসান!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২০, ১৫:৪৬  
আপডেট :
 ২৬ জানুয়ারি ২০২০, ১৬:১৭

শাকিব-অপুকে এক করবেন অমিত হাসান!

ঢালিউডের এক সফল ও জনপ্রিয় জুটি ছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০০৬ সালে এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমা দিয়ে প্রথমবার জুটি বেঁধেছিলেন তারা। মুক্তির পর ছবিটি হিট তকমা পায়। ছবিটি দর্শকমহলে বেশ সাড়া ফেলায় পরিচালকরাও এ জুটির পেছনে হুমড়ি খেয়ে পড়ে। একের পর এক চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হন তারা। এরপর একসঙ্গে জুটি বেঁধে ৭২টি ছবিতে অভিনয় করেন তারা। যেগুলোর অধিকাংশই ব্যবসাসফল।

একসঙ্গে কাজ করতে গিয়ে দুজনের মধ্যে ভালো লাগা তারপর ভালোবাসা তৈরি হয়। ভালোবেসে ২০০৮ সালে সবার অগোচরে বিয়েও করেন শাকিব-অপু। বিয়ের অনেক বছর পেরিয়ে গেলেও তাদের বিষয়টি এই দুজনের কাছের কয়েকজন ছাড়া আর কেউ জানতো না। এরপর ২০১৭ সালে এক বেসরকারি টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানে শাকিবের সঙ্গে তার বিয়ের ঘটনা প্রকাশ্যে আনেন অপু। এরপরই তাদের মধ্যে শুরু হয় মতের অমিল। একই বছরের নভেম্বর মাসে অপু বিশ্বাসকে তালাকনামা পাঠান শাকিব। এরপর ২০১৮ সালের মার্চ মাসে তাদের অফিশিয়ালি বিচ্ছেদ ঘটে।

পর্দার এই সফল জুটি বাস্তব জীবনে সফল হতে না পারায় চিত্র পাড়া থেকে শুরু শুরু শোবিজ অঙ্গনের অনেকেই মূর্ছা যান। অনেক চেষ্টা করেও তাদের দুজনকে এক করা যায় নি।

তবে এবার এই জুটিকে আবারও এক করবেন বলে জানিয়েছেন চলচ্চিত্র অভিনেতা অমিত হাসান। সম্প্রতি একটি টকশোতে এসে এমন ইচ্ছাই পোষন করেছেন এই অভিনেতা। অমিত হাসানের মতে, পর্দায় এই জুটিকে আবারও এক করবেন। অমিত হাসান যদি নিজের প্রযোজনায় ছবি নির্মাণ করেন তাহলে সেই ছবিতে কারা অভিনয় করবেন সঞ্চালকের এমন প্রশ্নে এই অভিনেতা বলেন, আমার সেই ছবিতে আমি অবশ্যই শাকিব খানকে নিব। কারণ এই সময়ে শাকিবকে অতিক্রম করার মত কোন নায়ক এখনও নির্ভরযোগ্য হয়ে উঠে নি। শুধু তাই নয়, সেই ছবিতে চিত্রনায়ক সাইমন ও বাপ্পীকেও নিব। আমি তাদেরকে বোঝাবো যে, এখন যার যে অবস্থান সেই অবস্থা বিবেচনা করেই সেরকম চরিত্রে এই তিনজনকে নিব। ছবিতে সবারই গুরুত্ব থাকবে।

শাকিবের নায়িকা হিসেবে অমিত হাসান অপু বিশ্বাসকেই নিতে চান। তিনি বলেন, আমি অবশ্যই শাকিবের সাথে অপুকে নিব। তাদের দুজনকে এক করবো। তাদের অনেক সফল সিনেমা রয়েছে। আর যদি সেটা না-ই হয় তাহলে শাকিবের নায়িকা হিসেবে পপিকে নিব কারণ শাকিবের সাথে পপিরও অনেক সফল সিনেমা আছে। এই জুটিটাকে আবার নতুন করে দাঁড় করাব।

সেই ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত