ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

ভালো স্ক্রিপ্ট পেলে কালকেই সিনেমা করবো: ঈশিকা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২০, ১২:৫৪  
আপডেট :
 ২৯ জানুয়ারি ২০২০, ১৪:০৮

ভালো স্ক্রিপ্ট পেলে কালকেই সিনেমা করবো: ঈশিকা

আড়াই বছর পর গত ২৩ জানুয়ারি দেশে এসেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঈশিকা খান। হুট করেই দেশে ফিরেন আর একটি ছবি পোস্ট করে জানান দেন তিনি বাংলাদেশে।

এবারই দেশের বাইরে একটু বেশি সময় থেকেছেন তিনি। তাই অভিনয়ের সকল রকম প্রস্তুতি নিয়েই এসেছেন বলে জানান এই মডেল ও অভিনেত্রী। সুযোগ পেলে অবশ্যই নাটক, সিনেমা করবেন। মজার বিষয় হলো, যেদিন দেশে ফিরেছেন সেদিন থেকেই বিভিন্ন কাজের ফোন জন্য পাচ্ছেন বলে জানান তিনি।

ঈশিকা খান বলেন, আমি দেশের বাইরে থাকলেও মনটা সবসময় দেশেই পড়ে থাকে। দেশের মানুষজন আমাকে অনেক ভালোবাসে এটা অনুভব করি। দেশের খাবারগুলো খুব মিস করতাম, তাই ফিরেই বাইরে বের হয়েছি, ঘুরেছি আর শুধু চটপটি ফুচকা খেয়েছি।

এবার অভিনয়ের জন্যই এসেছি। সত্যি বলতে যেদিন এসেছি সেদিন থেকেই অনেক অনেক ফোন পাচ্ছি কাজের জন্য। অনেকের সাথেই কথাবার্তা হয়েছে কাজের জন্য। দেখা যাক সামনে কি হয়। প্রথম সপ্তাহটা পরিবারকে দিতে চাই তাই পরের সপ্তাহ থেকে কাজ রাখার চেষ্টা করছি। আমার ছেলে দুটো অনেক ছোট, এই পরিবেশের সাথে একটু পরিচিত হোক আর তার নানু,খালাদের একটু চিনুক। তাহলে আমি ওদেরকে রেখে কাজ করতে পারব।

সিনেমায় কাজের ইচ্ছা পোষণ করেছিলেন। এবার কি তাহলে সিনেমায় দেখা যাবে? এমন প্রশ্নে তিনি বলেন, সিনেমা করার ইচ্ছে তো অবশ্যই আছে, করতে চাই। এখন অনেক ভালো ভালো সিনেমা হচ্ছে। অনেকেই কাজ করছেন। আমাদের ছোট পর্দা থেকে অনেকেই এরইমধ্যে সিনেমায় এসেছেন এবং ভালো কাজও করছেন। এদিকে বন্ধু সিয়ামও সিনেমায় বেশ ভালো করছে। এগুলো দেখে সত্যি অনেক ভালো লাগছে।

তিনি আরও বলেন, আমি কমার্শিয়াল প্যাটার্নের না। কমার্শিয়াল সিনেমা আমাকে টানে না। আর্ট ফিল্ম বা ভিন্ন ঘরানার ছবিতে কাজ করবো। মোটকথা হচ্ছে, ভালো গল্পের স্ক্রিপ্ট আর চরিত্র। আজকে ভালো স্ক্রিপ্ট পেলে কালকে থেকেই সিনেমা শুরু করবো। যদিও কমার্শিয়াল সিনেমার প্যাটার্ন এখন আর আগের মত নেই, অনেকটাই পরিবর্তন হয়েছে। ভালো গল্প ও চরিত্রে কাজের সুযোগ পেলে অবশ্যই কাজ করতে চাই।

এর আগে ২০১৭ সালের মাঝামাঝি সময়ে দেশে এসেছিলেন ঈশিকা। ফিরেই অংশ নিয়েছিলেন নাটক ও উপস্থাপনায়। এবার দুই মাসের মত থাকবেন দেশে। এরপর আবার উড়াল দিবেন লণ্ডনে। লণ্ডনে স্থায়ী বসবাসের অনুমতি পেয়েছেন। তাই এখন আর আসা যাওয়া নিয়ে কোন সমস্যা হবে না বলে জানান তিনি। যখন চাইবেন তখনই আসতে পারবেন।

তিনি বলেন, এবার দুই মাস থেকে চলে গেলেও কোন সমস্যা নেই। কারণ এরপর যখন চাইবো তখনই আসতে পারব। যদি সিনেমার কাজও করি তাহলেও সমস্যা হবে না, থেকে যেতে পারব ওই সময়টা।

২০১৬ সালে ব্যবসায়ী কায়সার খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ঈশিকা। বিয়ের পরই লন্ডনে উড়াল দেন তিনি। বর্তমানে তিনি দুই সন্তানের জননী। বড় ছেলে কেয়ান এবং ছোট ছেলে কিভান।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত