ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

শাবানার মৃত্যু চেয়ে ফেসবুকে পোস্ট, বরখাস্ত শিক্ষিকা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২০, ১৮:৪০

শাবানার মৃত্যু চেয়ে ফেসবুকে পোস্ট, বরখাস্ত শিক্ষিকা

বলিউড অভিনেত্রী শাবানা আজমিকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় বরখাস্ত করা হল নয়ডার সরকারি স্কুলের এক শিক্ষিকাকে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, ফেসবুকে শাবানা আজমি সম্পর্কে অত্যন্ত নিন্দনীয় পোস্ট করেন তিনি। এমনকী অভিনেত্রীর মৃত্যু কামনা করেও পোস্ট করেন। বিষয়টি স্কুল কর্তৃপক্ষের নজরে আসা মাত্রই সাসপেন্ড করা হয় তাঁকে।

পঞ্চাশোর্ধ্ব ওই শিক্ষিকা গ্রেটার নয়ডার দাদরি এলাকার একটি স্কুলে পড়ান। শাবানা আজমির গাড়ি দুর্ঘটনার পর তিনি অভিনেত্রীর মৃত্যু কামনা করে ফেসবুকে একটি পোস্ট করেন। স্কুল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, দিন দুই আগে বিষয়টি তাদের নজরে আসে। তারপরই এই শিক্ষিকার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হয়। ওই শিক্ষিকা উত্তরপ্রদেশের সরকারি কর্মীদের পরিষেবা নিয়মাবলীকে লঙ্ঘন করেছেন। তাই অনির্দিষ্টকালের জন্য তাঁকে সাসপেন্ড করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে শিক্ষা দপ্তর। যতদিন না তদন্ত শেষ হবে, ততদিন সাসপেন্ডই থাকবেন ওই শিক্ষিকা।

প্রসঙ্গত, গত শনিবার, মুম্বই-পুণে একপ্রেসওয়েতে ভয়াবহ দুর্ঘটনার জেরে গুরুতর আহত হয়েছিলেন শাবানা আজমি। তৎক্ষণাৎ মুম্বাইয়ের এমজিএম হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। শাবানা আজমীর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেজরিওয়াল, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-সহ একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব।

তবে এখন অনেকটাই সুস্থ অভিনেত্রী। স্বামী জাভেদ আখতার একথা জানিয়েছিলেন দিক কয়েক আগেই। গত সপ্তাহে শাবানার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন প্রযোজক বনি কাপুরও। কিন্তু তিনিও আইসিইউতে ঢুকতে পারেননি।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত