ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ওয়েব সিরিজে শুভ ও তাহসান, নায়িকা মম

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২০, ১৭:২১  
আপডেট :
 ০২ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১০

ওয়েব সিরিজে শুভ ও তাহসান, নায়িকা মম

প্রথমবারের মতো একসাথে অভিনয় করতে যাচ্ছেন আরিফিন শুভ ও গায়ক-নায়ক তাহসান খান। ভারতীয় জনপ্রিয় স্ট্রিমিং প্লাটফর্ম ‘জি-ফাইভ’র প্রযোজনায় নির্মিত এই ওয়েব সিরিজের নাম ‘কন্ট্রাক্ট’। ‘জি ফাইভ’র ইন্ডিয়া অফিস সূত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

শধু তাই নয়, এই দুই নায়কের বিপরীতে অভিনয় করবেন লাক্স তারকা জাকিয়া বারী মম ও ‘ন ডরাই’খ্যাত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। আরও দেখা যাবে ইরেশ যাকের ও তারিক আনাম খানকে। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করবেন বাংলাদেশের তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টপাধ্যায় ও পাঠ্য সরকার। এক ই-মেইল বার্তায় এ তথ্য নিশ্চিত করেছে জি-ফাইভ।

ঐ ইমেইল বার্তায় জি-ফাইভ জানায়, বাংলাদেশের জনপ্রিয় লেখক মোহাম্মদ নাজিমুদ্দিনের লেখা একটি বিখ্যাত উপন্যাস থেকে এই গল্প নেয়া হয়েছে। এখানে দেখা যাবে, একজন পুলিশ, সিরিয়াল খুনি ও আন্ডারওয়ার্ল্ডের এক ডনের গল্প।

এ ব্যাপারে আরেফিন শুভ’র সঙ্গে যোগাযোগা করা হলে তিনি বলেন, ‘গল্পটি বেশ চমৎকার। শুনেছি। পছন্দও হয়েছে। আনুষ্ঠানিকভাবে আমি এখনো চুক্তি করিনি। তাই আমি থাকছি কী না সে ব্যাপারে নিশ্চিত মন্তব্য করতে পারছি না।’

এদিকে সিনেমাটির সঙ্গে যুক্ত একাধিক অভিনেতা-অভিনেত্রীরা এখানে কাজের ব্যাপারটি স্বীকার করেছেন। জানা গেছে, খুব শিগগিরই ঢাকায় আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে এটির শুটিং শুরু হবে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত