ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

‘মাসুদ রানা’র দুই ছবিতে তাসকিন রহমান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫৬  
আপডেট :
 ০৩ ফেব্রুয়ারি ২০২০, ১৭:১৯

‘মাসুদ রানা’র দুই ছবিতে তাসকিন রহমান

শুরু থেকেই আলোচনায় রয়েছে কাজী আনোয়ার হোসেনের বাংলাদেশি স্পাই থ্রিলার ‘মাসুদ রানা’ সিরিজের প্রথম পর্ব ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিতব্য সিনেমাটি। ছবিটি নির্মিত হবে বাংলা ও ইংরেজি দুই ভাষাতেই এবং হবে দুটি সিনেমা। এরমধ্যে ইংরেজিটির নাম হবে ‘এমআর-৯’ আর বাংলাটির নাম হবে ‘এমআই-৯’। ইংরেজি ছবিটি পরিচালনা করবেন বাংলাদেশি বংশোদ্ভূত হলিউডের পরিচালক আসিফ আকবর আর বাংলাটি পরিচালনা করবেন সৈকত নাসির।

এরমধ্যে জানা যায়, বাংলা মাসুদ রানা চরিত্রে অভিনয় করবেন ‘কে হবে মাসুদ রানা’র বিজয়ী রাসেল রানা। আর খলনায়ক চরিত্রে অভিনয় করবেন তাসকিন রহমান। এরই মধ্যে সিনেমাটির জন্য তিনি চূড়ান্ত হয়েছেন বলে জানিয়েছেন নির্মাতা সৈকত নাসির।

সৈকত নাসির বলেন, এখনও ‘মাসুদ রানা’র শিল্পী চূড়ান্তের কাজ করছি। এরই মধ্যে ভিলেন হিসেবে তাসকিন রহমানকে মৌখিকভাবে চূড়ান্ত করা হয়েছে। যদি তার শিডিউলসহ আনুসাঙ্গিক বিষয়াদি ঠিক থাকে তাহলে তাকে নিয়েই আমরা কাজ করছি। আর কিছুদিনের মধ্যে চুক্তির আনুষ্ঠানিকতাও সম্পন্ন করা হবে।

তিনি আরও জানান, শুরুতে মাসুদ রানা কীভাবে বেড়ে ওঠেছেন তাই তুলে ধরা হবে তার সিনেমাতে। আগামী ১৫ এপ্রিল থেকে এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

শুধু বাংলা নয় ইংরেজি ‘মাসুদ রানা’ ছবিতেও অভিনয় করবেন বলে জানিয়েছেন তাসকিন রহমান। তিনি বলেন, শুটিং শুরু আগেই সিনেমাটি ব্যাপক আলোচনায় রয়েছে। তাই এতে কাজ করার সুযোগ পাওয়াটা আনন্দের। সৈকত ভাইয়ের সঙ্গে এই সিনেমার ব্যাপারে আমার সঙ্গে আলাপ হয়েছে। তিনি যদি চান অবশ্যই ‘মাসুদ রানা’য় আমি কাজ করবো।

ইংরেজি ‘মাসুদ রানা’ ছবিটি নিয়ে তিনি বলেন, এই ছবিটি নিয়েও আমার সাথে জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আজিজ ভাইয়ের সাথে কথা হয়েছে। তবে চূড়ান্ত কিছু এখনও ঠিক হয় নি। তবে আমার করার সম্ভাবনা রয়েছে।

এদিকে তাসকিন শেষ করেছেন ‘ক্যাসিনো’ ও ‘শান’ সিনেমার কাজ। এছাড়াও ব্যস্ত রয়েছেন ‘আকবর: ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’ ও ‘গিরগিটি’ সিনেমা নিয়ে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত